সংবাদ শিরোনাম :
আগামী বছরই বিজেপির পতন হচ্ছে!

আগামী বছরই বিজেপির পতন হচ্ছে!

আগামী বছরই বিজেপির পতন হচ্ছে!
আগামী বছরই বিজেপির পতন হচ্ছে!

আন্তর্জাতিক ডেস্কঃ আগামী বছর ভারতের লোকসভা নির্বাচন। কেন্দ্রে শাসক দল বিজেপি বলছে, তারা জিতবে ২০১৯-এর নির্বাচনে। বিরোধী দল কংগ্রেস বলছেন, আগামী বছর হবে বিজেপির পতনের বছর। আর এসব বিতণ্ডার মধ্যে পশ্চিমবঙ্গে ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস ঘোষণা দিয়েছে, কেন্দ্রে তৃতীয় শক্তি অবশ্যই আসছে। আর সেই শক্তি তারাই।

তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সভাপতি সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় গতকাল বুধবার কলকাতায় এক সমাবেশে জানিয়ে দেন, উনিশই হবে বিজেপির পতনের বছর। আর আগামী বছরই দিল্লিতে ক্ষমতায় আসবে মমতার নেতৃত্বাধীন ধর্মনিরপেক্ষ সরকার।

ভারতে পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে গতকাল কলকাতায় এক প্রতিবাদ মিছিল বের করে তৃণমূল যুব কংগ্রেস। এই মিছিলের নেতৃত্ব দেন তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সভাপতি সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। মিছিল শুরু হয় যাদবপুর থেকে আর শেষ হয় হাজরা মোড়ে। মিছিল শেষে হাজরা মোড়ে আয়োজিত প্রতিবাদ সভায় অভিষেক ঘোষণা করেন, আগামী বছরই হবে বিজেপির অন্তিম বছর। আগামী বছরই দিল্লির ক্ষমতায় আসবে মমতার নেতৃত্বাধীন তৃতীয় বিকল্প সরকার।

অভিষেক বলেন, কংগ্রেস এবং বাম দল ভারতের এক রুপি, দুই রুপি কয়েনের মতো হয়ে গেছে। ওদের আর দেখা যাচ্ছে না। পথে নামছে না আন্দোলনে।

গতকাল পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আয়োজিত মিছিলে তৃণমূল নেতা-কর্মীদের হাতে ছিল গ্যাস সিলিন্ডারের প্রতীক সিলিন্ডার। সেই মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে অভিষেক আরও বলেন, ‘বিগ্রেড প্যারেড গ্রাউন্ডে মমতা সিপিএমের মৃত্যুঘণ্টা বাজিয়েছিলেন। আজ আমি গ্যাস সিলিন্ডার ছুঁয়ে বলছি, উনিশে বিজেপি সরকার উৎখাত হবেই। সামনে আসছে মমতার নেতৃত্বে দিল্লির সরকার।’

অভিষেক বলেছেন, ‘তৃণমূল কংগ্রেসে নেতা একজনই। তিনি মমতা বন্দ্যোপাধ্যায়। আর আমরা সবাই কর্মী। এখানে এই দলে দুই নম্বর, তিন নম্বর নেতা বলে কেউ নেই। সবাই কর্মী। আমিও একজন কর্মী।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com