সংবাদ শিরোনাম :
আকল মিয়ার হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে বিক্ষোভ

আকল মিয়ার হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে বিক্ষোভ

আকল মিয়ার হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে বিক্ষোভ
আকল মিয়ার হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে বিক্ষোভ

চুনারুঘাট  প্রতিনিধিঃ চুনারুঘাটে উপজেলা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি ও আহলে সুন্নাত ওয়াল জামা’আত উপজেলা শাখার সভাপতি শহীদ আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়ার হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে উপজেলার বাল্লা সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। গতকাল সোমবার বিকেলে সংগঠনটির উদ্যোগে আল-মদিনা মসজিদ প্রাঙ্গন থেকে এক বিক্ষোভ মিছিল নিয়ে শহর প্রদক্ষিন করে। পরে মিছিলটি চুনারুঘাট মধ্যবাজার এসে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, হাজ্বী আবুল হোসেন আকল মিয়াকে হত্যার মাধ্যমে সন্ত্রাসীরা চুনারুঘাটের ন্যায় বিচার প্রাপ্তির প্রতিষ্ঠানকে হত্যা করেছে। দীর্ঘ ৭মাস অতিবাহিত হলেও এখনও মূল হত্যাকারীরা ধরা ছোয়ার বাইরে। এ সময় তারা আকল মিয়ার হত্যাকান্ডের সাথে জড়িতদের আইনের মাধ্যমে গ্রেফতার করে এনে দৃষ্ঠান্তমুলক শাস্তি দাবি জানান।
ছাত্রলীগ নেতা সায়েম তালুকদারের রিচালনায় ও উপলো ব্যবসায়ী কল্যাণ সমিতির ভারপ্রাপ্ত সভপতি আঃ সালাম তালুকদারের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামা’আতের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম তরফদার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সোহেল আরমান, জেলা ছাত্রসেনার সহ-সভাপতি মাওঃ মামুনুর রশিদ, সাংবাদিক সুলতান খাঁন, উপজেলা ছাত্রলীগ যুগ্ন আহবায়ক আনিসুর রহমান মাসুম, পৌর ছাত্রদলের যুগ্ন আহবায়ক আমিনুল ইসলাম সুজন। বাল্লা সামাজিক সংগঠনের পক্ষ হতে বক্তব্য রাখেন সাজ্জাদুল ইসলাম মনির। এ সময় উপস্থিত ছিলেন জগন্নাত বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সহ সভাপতি আব্দুল্লা শাহীন, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক শাহজাহান সামি, মাইদুল ইসলাম, জাহাঙ্গীর তরফদার, সাইফুল ইসলাম সিমু, লিটু, লিমু, জাকারিয়া, জাকি, ছাদেক ও রিপন। পৌর ছাত্রদল নেতা আরিফ, জুয়েল, নাসিম, তারেক, জাপ্পি ও রায়হান আহমেদ সহ সর্বস্থরের লোকজন।
উল্লেখ্য যে, গত ১মার্চ ফজরের নামাজে মসজিদে গমনের পথে পেছন থেকে হামলা করে নির্মম ভাবে আবুল হোসেন আকল মিয়াকে হত্যা করে সন্ত্রাসীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com