সংবাদ শিরোনাম :
আইসিইউতে টেলি সামাদ

আইসিইউতে টেলি সামাদ

আইসিইউতে টেলি সামাদ
আইসিইউতে টেলি সামাদ

বিনোদন ডেস্ক- জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা টেলি সামাদকে নিবিড় পরিচর্যা কেন্দ্র-আইসিইউতে নেওয়া হয়েছে। শনিবার সকালে হঠাৎ তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়।

টেলি সামাদের বড় মেয়ে সোহেলা সামাদ কাকলী বিষয়টি নিশ্চিত করেছেন।

বেশ কয়েকদিন ধরেই গুরুতর অসুস্থ রয়েছেন বাংলা চলচ্চিত্রের শক্তিমান এই কৌতুক অভিনেতা। গত বুধবার থেকে বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন টেলি সামাদ।

বিএসএমএমইউ হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, রক্তে হিমোগ্লোবিনের মাত্রা কমে যাওয়ায় তার অবস্থা আশংকাজনক হয়ে ওঠে। এরপর অবস্থার আরও অবনতি হলে তাকে শনিবার সকালে বিএসএমএমইউ এর আইসিইউতে স্থানান্তরিত করা হয় তাকে।

এর আগে টেলি সামাদ ঢাকার পান্থপথে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

টেলি সামাদের কন্যা কাকলী জানান, বাবার শারীরিক অবস্থার বিষয়ে কিছুই বুঝতে পারছি না আমরা। চিকিৎসকদের পরামর্শে বিএসএমএমইউতে নিয়ে আসি। তার রক্তের হিমোগ্লোবিন কমে যাচ্ছিল। এই চিকিৎসা বিএসএমএমইউতে ভালো হয় বলে জানান তিনি।

চিকিৎসকদের বরাত দিয়ে কাকলী জানান, বিএসএমএমইউতে এনে টেলি সামাদকে দুই ব্যাগ রক্ত দেওয়া হয়েছে। এর আগে তিন ব্যাগ রক্ত দেওয়া হয়েছিল। টেলি সামাদের সুস্থতায় পরিবারের পক্ষে দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন কাকলী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com