সংবাদ শিরোনাম :
আইফোনের জন্য রিলিজ পেল ফোর্টনাইট

আইফোনের জন্য রিলিজ পেল ফোর্টনাইট

আইফোনের জন্য রিলিজ পেল ফোর্টনাইট
আইফোনের জন্য রিলিজ পেল ফোর্টনাইট

তথ্য প্রযুক্তি ডেস্কঃ এই গেমটি আইওএসে রিলিজ হওয়ার পরে প্রথম তিন সপ্তাহেই অন্য সব আইওএস গেমের রেকর্ড ভেঙ্গে দিয়ে তিন সপ্তাহের মধ্যেই ১৫ মিলিয়ন ডলার আয় করে।

বর্তমানে পিসি এবং কনসোল গেমিংয়ের ক্ষেত্রে অন্যতম জনপ্রিয় একটি গেম হচ্ছে ফোর্টনাইট। বর্তমানে সারা পৃথিবীতে এই গেমটি নিয়ে গেমারদের মধ্যে উৎসাহ-উত্তেজনার শেষ নেই।

ফোর্টনাইট হচ্ছে বিখ্যাত ভিডিও গেম ডেভেলপার এপিক গেমসের (Epic Games) তৈরি একটি রিয়াল টাইম অনলাইন ব্যাটেল রয়াল গেম।

এই ফ্রি গেমটিতে মুলত ১০০ জন অনলাইন প্লেয়ারদেরকে একটি ওপেন ওয়ার্ল্ড ম্যাপে ছেড়ে দেওয়া হয় একে অন্যের সাথে ফাইট করার জন্য। প্লেয়ারদেরকে এই ম্যাপের বিভিন্ন জায়গা থেকেই বিভিন্ন রিসোর্স এবং প্রয়োজনীয় অস্ত্র জোগাড় করে নিতে হয়। একটি নির্দিষ্ট সময় পরপর গেমের ম্যাপটি ক্রমশ ছোট হতে থাকে যাতে গেমের সব প্লেয়ার একে অন্যের মুখোমুখি হতে পারে।

এ ছাড়া নিজেকে রক্ষা করার জন্যও বিভিন্ন ব্যবস্থা নিতে পারে গেমের প্লেয়াররা। নির্দিষ্ট সময়ের পরে সবশেষে যে বেঁচে থাকতে পারে, সেই গেমটির ওই ম্যাচের উইনার হিসেবে বিবেচিত হয়। এই গেমটির গ্রাফিক্স, ক্যারেকটার, গেমপ্লে সবকিছুই দেখার মতো।

গত সপ্তাহে এই গেমটির আইওএস (iphone) ভার্সন রিলিজ করা হয় যা সব সাপোর্টেড আইফোন এবং আইপ্যাডের জন্য। এই গেমটি আইওএসে রিলিজ হওয়ার পরে প্রথম তিন সপ্তাহেই অন্য সব আইওএস গেমের রেকর্ড ভেঙে দিয়ে তিন সপ্তাহের মধ্যেই ১৫ মিলিয়ন ডলার আয় করে। গেমের ডেভেলপার এত পরিমাণ আয় করে মুলত গেমটির ইন-গেম সাবস্ক্রিপশন আইটেমগুলোর সাহায্যে।

আপনি যদি আইওএস ইউজার হয়ে থাকেন, তাহলে আপনি এখনই এই গেমটি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন অ্যাপ স্টোর থেকে।

তবে এই গেমটির ডেভেলপার ঠিক কবে নাগাদ অ্যান্ড্রয়েডের জন্য এই গেমটি রিলিজ করবে তা এখনও সঠিকভাবে জানা যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com