সংবাদ শিরোনাম :
অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন ইমরান

অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন ইমরান

অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন ইমরান
অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন ইমরান

আন্তর্জাতিক ডেস্ক-  অল্পের জন্য বড় ধরনের বিমান দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশন শেষে দেশে ফিরতে সফরসঙ্গীদের নিয়ে নিউইয়র্ক থেকে উড়োজাহাজে চড়েছিলেন তিনি। কিন্তু উড্ডয়নের কিছু সময় পরেই বিমানটিতে যান্ত্রিক ত্রুটি দেখা যায়। ফলে বিমানটি আবার নিউ ইয়র্ক বিমান বন্দরে ফিরে আসে। ফলে পাইলটের দক্ষতায় অল্পের জন্য বড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে যান  ইমরান।

সূত্র থেকে জানা যায়, সৌদি সরকারের বিশেষ জেট বিমানে করে পাকিস্তানে ফেরার কথা ছিল পাকিস্তান প্রধানমন্ত্রীর। শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যায় বিমানটি নিউইয়র্কের কেনেডি বিমানবন্দর থেকে উড্ডয়ন করে। কিন্তু যাত্রাপথে বিমানটিতে কারিগরি ত্রুটি দেখা দেয়। ত্রুটি সারাতে তাই কয়েক ঘণ্টা পরই ইমরান খানকেসহ বিমানটি আবার নিউইয়র্কে ফিরে যায়।

ফেরত যাওয়ার পর কেনেডি বিমানবন্দরেই বিমানটি সারানোর চেষ্টা করা হয়। ততক্ষণ বিমানবন্দরে অপেক্ষাও করেন ইমরান। কিন্তু শেষ পর্যন্ত ত্রুটি সারাতে না পারায় রুজভেল্ট হোটেলে ফিরে যান ইমরান। নিউইয়র্কে সাত দিনের সফরে এই হোটেলেই ছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী।

এদিকে জানা গেছে, নিউইয়র্কে অবস্থান করে ফের পাকিস্তানের উদ্দেশে রওনা দিয়েছেন ইমরান খান। বিমানের ত্রুটি সারানো সম্ভব না হওয়ায় সফরসঙ্গীদের নিয়ে বাণিজ্যিক বিমানে চেপে নিজ দেশে ফিরছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে ভারতীয় সংবাদমাধ্যম ‘এনডিটিভি’ জানায়, প্রধানমন্ত্রী ইমরান ও তার সফরসঙ্গীরা এখন বিমানেই আছেন। আজ রবিবার (২৯ সেপ্টেম্বর) স্থানীয় সময় সন্ধ্যার আগেই তাদের পাকিস্তান পৌঁছানোর কথা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com