সংবাদ শিরোনাম :
অভিনেত্রী শ্রাবন্তীকে তালাকের নোটিশ

অভিনেত্রী শ্রাবন্তীকে তালাকের নোটিশ

অভিনেত্রী শ্রাবন্তীকে তালাকের নোটিশ
অভিনেত্রী শ্রাবন্তীকে তালাকের নোটিশ

বিনোদন ডেস্কঃ জনপ্রিয় অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তীকে তালাকের নোটিশ পাঠিয়েছেন তার স্বামী মোহাম্মদ খোরশেদ আলম। গত ৭ মে বগুড়া সদরে শ্রাবন্তীর বাবার বাসার ঠিকানায় এই নোটিশ পাঠানো হয়েছে বলে জানা গেছে।

দীর্ঘ দিন ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন শ্রাবন্তী। যুক্তরাষ্ট্রে থাকতেই স্বামীর পাঠানো তালাক নোটিশের খবর পান তিনি। গত ২৫ জুন দেশে ফিরেছেন এ অভিনেত্রী। বর্তমানে বগুড়ায় রয়েছেন।

জানা গেছে, শ্রাবন্তী দেশে ফিরে স্বামী খোরশেদ আলমের সঙ্গে নানাভাবে যোগাযোগের চেষ্টা করছেন। কিন্তু বারবারই ব্যর্থ হচ্ছেন। গত ২৬ মে নগরীর খিলগাঁও থানায় স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন আর যৌতুকের মামলা করেছেন শ্রাবন্তী। আগামী ৪ জুলাই বগুড়া থেকে মেয়েদের সঙ্গে নিয়ে শ্রাবন্তী ঢাকায় ফিরবেন বলে জানা যায়। বিষয়টি নিয়ে কথা বলতে শ্রাবন্তীর মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি ফোন রিসিভ করেননি।

তবে গতকাল শনিবার শ্রাবন্তী তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেন, ‘কেন এমন করছ? দাও না আমাদের মাফ করে। এক ঘর দরকার নাই, কিন্তু এক ছাদের নিচে থাকি আমরা। বাচ্চাদের প্রতি একটু দয়া করো।’

তিনি আরো লিখেন, ‘তুমি তো প্রতিজ্ঞা করেছিলে, কখনো ছেড়ে যাবে না। এখন কেন ছেড়ে গেছ? আমাদের বাচ্চাদের ভাঙা পরিবারে বড় হতে দিয়ো না। আমি তোমার কাছে হাত জোড় করে বলছি, আমাদের বাচ্চাদের মানসিকভাবে ভেঙে দিয়ো না।’

২০১০ সালের ২৯ সেপ্টেম্বর মোহাম্মদ খোরশেদ আলমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। খোরশেদ আলম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক। শ্রাবন্তুী-খোরশেদ দম্পতির দুই মেয়ে। বড় মেয়ে রাবিয়াহ আলমের বয়স সাত আর ছোট মেয়ে আরিশা আলমের সাড়ে তিন বছর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com