সংবাদ শিরোনাম :
অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে: এমপি আবু জাহির

অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে: এমপি আবু জাহির

অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে: এমপি আবু জাহির
অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে: এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার: হবিগঞ্জ-৩ (সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন- বিগত ১০ বছরে দেশের সার্বিক উন্নয়নের পাশাপাশি আইন-শৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নতি ঘটেছে। বিশেষ করে বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া হবিগঞ্জের অবস্থা ছিল অত্যন্ত শান্তিপূর্ণ। এর কারণ আন্তরিকতার সাথে কর্তব্য পালন করেছে প্রশাসন। আমরা চাই সাধারণ মানুষ সবসময় শান্তিতে থাকুক। সেই ক্ষেত্রে অপরাধীদের ছাড় দেয়া যাকে না। অপরাধীরা যে দলেরই হোক, তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে। সরকারি দলের কোন নেতাকর্মীও যদি মাদক, জুয়াসহ যে কোন অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত থাকে, তাহলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নিতে হবে।

সোমবার বেলা ১১টায় হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধাপে ধাপে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার নেতৃত্বে সারা বিশ্বে আমরা এখন মর্যাদাশীল জাতি হিসেবে পরিচিতি লাভ করেছি। দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে অবদান, তা অনস্বীকার্য। তাই উন্নয়নের বার্তা জনগণের মাঝে ছড়িয়ে দিয়ে আসুন সকলে মিলে দুর্নীতিকে না বলি। তাহলেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা হিসেবে প্রতিষ্ঠা পাবে বাংলাদেশ।
তিনি আরো বলেন, শীতকাল আসলে বিভিন্ন ধর্মীয় আচার অনুষ্ঠান এবং নানা জায়গায় মেলার আয়োজন করা হয়। সামনে আমাদের সন্তানদের এসএসসি পরীক্ষা। তাই আইন মান্য করে সাউন্ড সিস্টেম ব্যবহার করতে হবে। এক্ষেত্রে আইন অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি নির্দেশ দেন তিনি।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাখাওয়াত হোসেন রুবেল এর সভাপতিত্বে সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সহিদুর রহমান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, মোঃ আনু মিয়া, মাহবুবুর রহমান হিরো, তাজ উদ্দিন আহমেদসহ সরকারি কর্মকর্তাবৃন্দ এবং আইন শৃঙ্খলা কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শুরুতেই টানা তৃতীয়বার বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় এমপি আবু জাহিরকে আইন শৃঙ্খলা কমিটির সকল সদস্যবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com