৩৬ বল খেলে ১০ ছক্কা, ৬ চার!

৩৬ বল খেলে ১০ ছক্কা, ৬ চার!

খেলাধুলা ডেস্ক: বেচারা সেন্ট লুসিয়া স্টারের সমর্থকরা নিজেদের দুর্ভাগা ভাবতেই পারেন! সেই ২০১৬ সালের পর থেকে জয় পায়নি দলটি। এক ম্যাচ পরিত্যক্তসহ টানা ১৫ ম্যাচে হার। কাল সেখান থেকে মুক্তির মসৃণ একটা রাস্তা তৈরি হয়ে গিয়েছিল। প্রথমে ব্যাট করে ২১২ রানের সংগ্রহ গড়েছিল দলটি।

কিন্তু তারপরও জয় পায়নি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) দলটি। ড্যারেন ব্রাভোর অতিমানবীয় ব্যাটিংয়ের কাছে দুইশ’ পেরিয়েও হারতে হয়েছে দলটিকে। ২১২ রানের জবাব দিতে নেমে ২০ রানের মাথায় দুই ওপেনারকে হারিয়ে বসে প্রতিপক্ষ ত্রিনবাগো নাইট রাইডার্স। ব্রাভো ব্যাটিংয়ে আসেন পাঁচ নম্বরে।

পাঁচে এসে মাত্র ৩৬ বল খেলতে পেরেছেন তিনি, আর তাতেই বাজিমাত! ৩৬ বলের মধ্যে ১০টিকেই সীমানার বাইরে আছড়ে ফেলেছেন। ৬ বল মাটি কাঁমড়ে গেছে সীমানার বাইরে। অর্থাৎ চার ছয় থেকেই ৮৪ রান করেছেন ব্রাভো! সব মিলিয়ে দলের জয় যখন নিশ্চিত হলো ব্রাভো ৯৪ রানে অপরাজিত!

মাঝে ৪২ বলে ৬৮ করে গেছেন ব্রেন্ডন ম্যাককালাম। ১৯.৫ ওভারে পাঁচ উইকেট হারিয়ে জয়ের জন্য ২১৮ রান তুলে ফেলে ত্রিনবাগো। তার আগে নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ২১২ রানের সংগ্রহ গড়েছিল সেন্ট লুসিয়া। দলটির হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ ডেভিড ওয়ার্নার করেছেন ৫৫ বলে অপরাজিত ৭২। অধিনায়ক কাইরন পোলার্ড ২৩ বলে ৬৫ রান করে অপরাজিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com