৩০ জানুয়ারী মানববন্ধন, ৮ ফেব্রুয়ারি জনসভা বিএনপির

৩০ জানুয়ারী মানববন্ধন, ৮ ফেব্রুয়ারি জনসভা বিএনপির

৩০ জানুয়ারী মানববন্ধন, ৮ ফেব্রুয়ারি জনসভা বিএনপির
৩০ জানুয়ারী মানববন্ধন, ৮ ফেব্রুয়ারি জনসভা বিএনপির

ঢাকা- একাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশনের দিন আগামীকাল বুধবার মানববন্ধন এবং খালেদা জিয়ার কারাবন্দির একবছর পূর্তির দিন আগামী ৮ ফেব্রুয়ারি জনসভা কর্মসূচি ঘোষণা করেছে রাজপথের প্রধান বিরোধী দল বিএনপি।

আজ মঙ্গলবার (২৯ জানুয়ারি) বিকালে রাজধানীর নয়া পল্টনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, ৩০ ডিসেম্বর ভূয়া ভোটে নির্বাচিত ভূয়া সরকারের সংসদ অধিবেশন বসতে যাচ্ছে আগামীকাল। এই সংসদ অধিবেশনের প্রতিবাদে আগামীকাল বুধবার সকাল ১১ টা থেকে ১২টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করবে বিএনপি।

‘অন্যদিকে আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারাবন্দির এক বছর পূর্ণ হওয়ার দিনে খালেদা জিয়াসহ বন্দি সকল নেতাকর্মীদের মুক্তির দাবিতে ওইদিন রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করবে বিএনপি।’

বিএনপি এই নেতা বলেন, ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন আন্তর্জাতিকভাবে স্বীকৃত মহাতামাশার নির্বাচন। চরম মিথ্যাচার, অনুশোচনাহীনতা ও গণমাধ্যমকে নিয়ন্ত্রণ করে নির্লজ্জভাবে ম্যানুফ্যাকচার্ড ভোটের ফলাফল ঘোষণা করে নিজেরা আত্মপ্রসাদ লাভ করলেও জনগণকে বোকা বানানো যায়নি।

রিজভী বলেন, মহাভোট ডাকাতির মহাসমারোহ জনগণ দিব্যচোখে অবলোকন করেছে। ভুয়া ভোটের মিথ্যা জয়ের অহঙ্কারে ধানের শীষের নেতাকর্মী, সমর্থকসহ গরিব মানুষের বাড়িঘর, দোকান, বাজার ভেঙে ফেলা হয়েছে এবং পুড়িয়ে দেওয়া হয়েছে। তাদেরকে ঘরছাড়া করা হয়েছে। নির্বাচনের নামে এক অসুস্থ পরিবেশ ছড়িয়ে দেওয়া হয়েছে রাষ্ট্র-সমাজের সর্বত্র। নির্বাচন পূর্বাপর ভুয়া ভোটের সরকারের জয়োল্লাসের প্রকোপে চারদিকে শুধু হিংসার ছবি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com