সংবাদ শিরোনাম :
হবিগঞ্জের মুন হাসপাতালের মাইক্রো চাপায় সিএনজি যাত্রী নিহত করোনা ভাইরাসে চীনে মৃত্যুর সংখ্যা বেড়ে ২১১৮ চুনারুঘাটের পারকুল চা বাগানের সাড়ে ৫ শতাধিক গাছ কর্তন : প্রতিবাদে শ্রমিকরা হাতে লিখে কোরআনের অনুলিপি করলেন রেলওয়ে কর্মকর্তা, জমা দেয়া হয়েছে জাতীয় জাদুঘরে ফুটপাতের হোটেলে খাবার খেলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তামিলনাড়ুতে ট্রাকের কন্টেইনারের সঙ্গে বাসের সংঘর্ষ, নিহত ১ নতুন কৌশলে মালয়েশিয়া ইমিগ্রেশন, দেড় মাসে বাংলাদেশিসহ গ্রেপ্তার ৮ হাজার নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ বঙ্গবন্ধু প্রথম যে গ্রাম থেকে ‘দেশ গড়ার ডাক’ দিতে গিয়েছিলেন নাম তার চর পোড়াগাছা, সেখানে স্মৃতি স্তম্ভ নির্মাণের দাবি এলাকাবাসীর
হবিগঞ্জ শহরের কিবরিয়া ব্রীজের বেহাল দশা

হবিগঞ্জ শহরের কিবরিয়া ব্রীজের বেহাল দশা

হবিগঞ্জ শহরের কিবরিয়া ব্রীজের বেহাল দশা
হবিগঞ্জ শহরের কিবরিয়া ব্রীজের বেহাল দশা

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের খোয়াই ব্রীজের উপর নির্মিত কিবরিয়া ব্রীজটির বেহাল অবস্থা হয়েছে। এতে যে কোন সময় ঘটতে পারে বড় ধরণের দুর্ঘটনা। প্রাণাহানীর সম্ভাবনা রয়েছে এই ব্রীজে।

সরজমিনে গিয়ে দেখা যায়, খোয়াই নদীর উপর নির্মিত এই ব্রীজটি বিভিন্ন স্থানে ভেঙ্গে গেছে। কোন গাড়ী এই ব্রীজে উঠলে মনে হয় এখনই ভেঙ্গে যাবে। এই অবস্থা থেকে মুক্তি চান জনসাধারণ।

এ ব্যাপারে সিএনজি চালক রুবেল মিয়া জানান, এই রকম লক্কর-জক্কর ব্রীজ আমার মনে হয় হবিগঞ্জের কোথাও নাই। এই ব্রীজের উপর উঠলে মনে হয় আজই জীবনের শেষ দিন।

পথচারী হাবিবুর রহমান সুহেব (রনি) বলেন, এই ব্রীজটি দ্রুত সংস্কার করার দরকার। এখানে ইতি পূর্বে অনেক দুর্ঘটনা ঘটেছে। যে কোন সময় প্রাণহানীর ঘটতে পারে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com