হবিগঞ্জে জুয়া খেলার সরঞ্জামসহ ৯ জুয়াড়ি আটক

হবিগঞ্জে জুয়া খেলার সরঞ্জামসহ ৯ জুয়াড়ি আটক

হবিগঞ্জে জুয়া খেলার সরঞ্জামসহ ৯ জুয়াড়ি আটক
হবিগঞ্জে জুয়া খেলার সরঞ্জামসহ ৯ জুয়াড়ি আটক

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ শহরতলীর ভাদৈ ছ’গড়িয়া এলাকা থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ৯ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

বুধবার ভোর রাতে ওই এলাকার ফারুক মিয়ার বসত ঘর থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়ার সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটককৃতরা হল, সদর উপজেলার পূর্ব ভাদৈ গ্রামের ফিরোজ আলীর পুত্র খেনু মিয়া (৩৪), একই গ্রামের আনছব উল্লাহর পুত্র উজ্জল মিয়া (২৭), ফুল মিয়ার পুত্র কাউছার আহমেদ (২৮), ছনু মিয়ার পুত্র লিটন মিয়া (৩০), সিরাজ আলী ওরফে আব্দুল হামিদের পুত্র নোমান আহমেদ (২৬), আজমান আলী ওরফে মাইল্লা মিয়ার পুত্র ফখর উদ্দিন (২৪), আবছর উদ্দিনের পুত্র ফারুক মিয়া (৪০), পৌদ্দারবাড়ি এলাকার জিতু মিয়ার পুত্র রাজন মিয়া (৪৫), আছিপুর গ্রামের আইন উল্লাহর পুত্র সামছুল ইসলাম (৩৫)।

হবিগঞ্জ সদর মডেল থানার এসআই সাহিদ মিয়া জানান, আটকৃতরা চিহ্নিত জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবত ওই এলাকায় জুয়ার আসর বাসাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

তিনি আরো বলেন, বুধবার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এছাড়াও তাদের কাছ থেকে ৫১ পিস তাস, ১টি কম্বল ও নগদ ১২ হাজার ৭শত ৮০ টাকা উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com