হবিগঞ্জের বানিয়াচংয়ে কিশোরকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন

হবিগঞ্জের বানিয়াচংয়ে কিশোরকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন

হবিগঞ্জে
হবিগঞ্জে

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচংয়ের সুবিদপুরে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে সুজিত সরকার (১৬) নামে এক কিশোরকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারও সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী।

সূত্রে জানা যায়, মঙ্গলবার (১০ জুলাই) বিকেলে সুবিদপুর গ্রামের জগদীশ সরকারের ছেলে সুজিত সরকারের সাথে জগড়া লাগে একই গ্রামের সুকুমার সরকারের বখাটে ছেলে রূপেস্বর সরকার। এ সময় রুপরেস্বর সরকারের বাবা সুকুমার সরকার এগিয়ে এসে সুতিজ সরকারকে মারপিট করেন। উপস্থিত লোকজন এগিয়ে এসে সুজিতকে উদ্ধার করেন।

সন্ধ্যার পর আবার সুজিত ঘর থেকে বের হলে সুকুমার সরকারের লোকজন সুজিতের উপর হামলা চালায়। এ সময় সুকুমারের ছেলে রূপেস্বরসহ বেশ কয়েকজন বখাটে সুজিতকে লাটিয়ে দিয়ে পিটিয়ে আহত করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠান। সেখানে সুজিতের চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে, বিষয়টি নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারও সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী। স্থানীয়দের অভিযোগ- সুকুমার সরকারের লোকজন বড় গোষ্ঠির হওয়ায় গ্রামে তাদের বিশাল আধিপত্ত। তুচ্ছ বিষয় নিয়ে গ্রামের সহজ-সরল লোকজনের সাথে তাদের গোষ্ঠির লোকজন খারাপ আচরণ করে। প্রতিবাদ করলেই হামলা-মারপিট করার করে তারা। তাদের অত্যাচারে কোণঠাসা হয়ে থাকতে হয় গ্রামের সাধারণ জনগণকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com