সাভারে বাসা থেকে ডেকে নিয়ে স্কুলছাত্রকে হত্যা

সাভারে বাসা থেকে ডেকে নিয়ে স্কুলছাত্রকে হত্যা

নিজস্ব প্রতিনিধি: সাভারে বাসা থেকে ডেকে নিয়ে ঘাড় মটকে ও ইট দিয়ে থেঁতলে রোহান ইসলাম আবিদ (১০) নামে এক স্কুলছাত্রকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় রোহানের দুই বন্ধুকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার ( ১৬ আগস্ট) সকালে সাভারে বংশী নদীর ভাগলপুর বালুঘাট এলাকা থেকে রোহানের লাশ উদ্ধার করা হয়।

এর আগে বুধবার (১৫ আগস্ট) দুপুরে বন্ধুদের সঙ্গে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় রোহান। বৃহস্পতিবার সকালে বালুঘাট থেকে ক্ষত-বিক্ষত মরদেহটি উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

রোহান সাভারের তালবাগ মহল্লার আফজাল হোসেনের ছেলে। সে স্থানীয় কিডস ইউনিভার্সিটি স্কুল অব এক্সিলেন্সির পিএসসি বিভাগের প্রথম শ্রেণির ছাত্র।

রোহানের আটক দু’জন বন্ধু পার্শ্ববর্তী শওকত মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

রোহানের বাবা আফজাল হোসেন গণমাধ্যমকে বলেন, বুধবার দুপুরে শোকদিবসের অনুষ্ঠানে যাওয়ার কথা বলে আমার ছেলেকে বাসা থেকে ডেকে নিয়ে যায় কয়েকজন ছেলে। এরপর সে আর সারাদিন বাসায় ফেরেনি। বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজির পর বৃহস্পতিবার সকালে বালুঘাট থেকে বস্তার ভেতরে রোহানের লাশ উদ্ধার করে পুলিশ। আর প্রতিবেশী শওকতের দোতলা বাড়ির ছাদ থেকে তার বালুমাখা প্যান্ট পাওয়া গেছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এনামুলক হক বলেন, রোহানের মরদেহটি উদ্ধার করে ময়না-তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com