সংবাদ শিরোনাম :
আমিও সাংবাদিক পরিবারের একজন সদস্য: প্রধানমন্ত্রী । শেরপুরে ভাতার কার্ড দেওয়ার নামে স্বামী পরিত্যক্ত নারীকে ধর্ষণ-থানায় অভিযোগ । বানিয়াচং-হবিগঞ্জ রাস্তার পাশ থেকে নারীর মৃত দেহ উদ্ধার, আটক ১   মাধবপুরে ভারতীয় মদসহ মাদক কারবারী আটক‌ শীতে করোনার দ্বিতীয় প্রবাহ আঘাত হানার আশঙ্কাঃ মাহবুব আলী। হবিগঞ্জে নারী নির্যাতন প্রতিরোধ সভায় মহিলা ভাইস চেয়ারম্যানকে লাঞ্চিত! পারলে এক দিনের মধ্য পোস্টমর্টেমের রিপোর্ট দেন। ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এর দেয়া গুরুত্বপূর্ণ কিছু তথ্য। বানিয়াচংয়ে দূর্গাপূজার পূজামন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী। প্রতিবন্ধী না হয়েও ভাতা তুলছেন পাইকপাড়া ইউনিয়নের লিলু মিয়া
লাস্যময়ীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি নিয়ে যা বললেন নাসির

লাস্যময়ীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি নিয়ে যা বললেন নাসির

লোকালয় ডেস্কঃনারীঘটিত কাণ্ডে ফের আলোচনায় ক্রিকেটার নাসির হোসেন। বৃহস্পতিবার এক লাস্যময়ীর সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন তিনি। ঘনিষ্ঠ সেই ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। নাসিরের কাছে তার ভক্তকুলের একটাই প্রশ্ন- কে এই নারী?
‘ব্যাড বয়’ খ্যাত নাসির জবাবটা দিয়েছেন চাঁছাছোলাভাবে। গতকাল তিনি লিখেছেন, ‘আমি আজকে সকালে ছবিটি আমার ইনস্টাগ্রামে পোস্ট করার মিনিট দশেক পরে ডিলিট করে দেই। কিন্তু এর মধ্যেই ভাইরাল হয়ে যায়। ছবিটি কার, না জেনে অনেকে অনেক রকমের মন্তব্য করেছে। চাইলে আপনিও করতে পারেন, নিউজও করতে পারেন যে মেয়েটিকে আমি বিয়ে করেছি।

চাইলে আপনি এও বলতে পারেন যে সে আমার গার্লফ্রেন্ড। তবে আমি বলবো, আমি বিয়ে করিনি। যদি আমি বিয়ে করি সবাইকে জানিয়েই করব। আর হ্যাঁ, খুব শিগগিরই আমি বিয়ে করছি। সেখানে আপনাদের সবাইকে আমন্ত্রণ করবো।’
একাধিক নারীর সঙ্গে নাসিরের সম্পর্ক নিয়ে অনেক মুখরোচক গল্প রয়েছে। সুবাহ নামক এক মেয়ের সঙ্গে অশালীন ফোনালাপ ফাঁসের পর জাতীয় দলে ব্রাত্য হয়ে পড়েন এই অলরাউন্ডার।
টাইগারদের হয়ে ২০১৭ সালের সেপ্টেম্বরে চট্টগ্রামে-অস্ট্রেলিয়া সিরিজে শেষ টেস্ট খেলেছেন নাসির হোসেন। সবশেষ ওয়ানডে খেলেছেন ২০১৮ সালের জানুয়ারিতে মিরপুরে-শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে। আর সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছেন ২০১৬ সালের মার্চে ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপে। 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com