সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন। বঙ্গবন্ধু আমাদের মুক্তি ও স্বাধীনতার প্রতীক- বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী। নবীগঞ্জে প্রাইভেটকার-বাসের সংঘর্ষ, ২০ জন আহত হবিগঞ্জে ঐতিহাসিক ৭ মার্চ এর আলোচনা সভা অনুষ্ঠিত। মাহবুব আলীর সাথে নবনির্বাচিত মেয়র সেলিমের শুভেচ্ছা বিনিময়। উন্নয়ণশীল দে‌শে উত্তর‌ণের দুর্দান্ত অর্জন ০৭ মার্চ সারা‌দে‌শে উদযাপন কর‌বে পু‌লিশ চুনারুঘাটে জাল টাকাসহ কিশোরগঞ্জের ৩ জন গ্রেফতার। টিকা নিলেন প্রধানমন্ত্রী বানিয়াচং থানা পুলিশের অভিযানে একাধিক চুরি ও ডাকাতি মামলার পলাতক আসামী গ্রেফতার। বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ উদ্দেশ্য ইউপি নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ করা।
মা হলেন কোয়েল মল্লিক

মা হলেন কোয়েল মল্লিক

lokaloy24.com

লেকালয় ডেস্কঃ  মা হলেন ভারতীয় চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক। মঙ্গলবার ভোরে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন কোয়েল। সেখানেই ভূমিষ্ঠ হয়েছে তার সন্তান।

কোয়েলের মাতৃত্বের খবর প্রকাশ্যে‌ আসে কয়েক মাস আগে।  ফেব্রুয়ারিতে নিজের বিবাহবার্ষিকীতে ইনস্টাগ্রামে এ সুখবর জানান কোয়েল।

তারপরই দেশজুড়ে করোনা ভাইরাস আর লকডাউনের পরিবেশে স্তব্ধ চারিদিক। ফলে অভিনেত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত ছিলেন পরিবারের সদস্য থেকে অনুরাগীরা। চিকিৎসকরা জানিয়েছেন, নবজাতক ও মা দু’জনেই সুস্থ আছেন।

২০১৩ সালে বিয়ে করেন প্রযোজক নিসপাল সিংহ রানে এবং কোয়েল। বিয়ের পরে কিছুটা হলেও কাজ কমিয়ে দিয়েছিলেন রঞ্জিত মল্লিকের কন্যা কোয়েল। তবে সুচিত্রা ভট্টাচার্যের গোয়েন্দা চরিত্র ‘মিতিন মাসি’-র ভূমিকায় দর্শকদের মন জয় করেছেন তিনি। এবার বাস্তব জীবনেও নতুন ভূমিকায় রুপালি পর্দার এ নায়িকা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com