মর্মান্তিক, ফুটবল আনতে সেপটিক ট্যাংকে নেমে দুইভাইসহ নিহত ৩

মর্মান্তিক, ফুটবল আনতে সেপটিক ট্যাংকে নেমে দুইভাইসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামে ফুটবল খেলার সময় হঠাৎ বলটি সেপটিক ট্যাংকে পড়ে যায়। পরে সেটি তুলে আনতে গিয়ে দুই সহোদর ভাইসহ মোট তিন জন প্রাণ হারিয়েছেন। নিহতের ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ওই এলাকায়।

শুক্রবার বিকালে বন্দরনগরী চট্টগ্রামের খুলশী থানার ঝাউতলার ডিজেল কলোনি মসজিদ মাঠে এমন ঘটনা ঘটে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতরা হলেন- সিফাত (১২) এবং দুই ভাই ইমরান হোসেন (২৫) ও রুবেল হোসেন (১৮)।

পুলিশ কর্মকর্তা আলাউদ্দিন বলেন, ‘শুক্রবার বিকেলে ডিজেল কলোনি মসজিদ মাঠে শিশু-কিশোররা ফুটবল খেলছিল। খেলার এক পর্যায়ে বলটি ওই মাঠের মধ্যে থাকা বেশ পুরনো একটি সেফটিক ট্যাংকে পড়ে। তখন সিফাত সেটি তুলতে গিয়ে ট্যাংকের ভেতরে পড়ে যায়। এরপর সিফাতকে তুলতে ইমরান নিচে নামে। ইমরানও উঠে আসতে পারেনি। পরে দুজনকে উদ্ধার করতে রুবেলও ট্যাংকে নামে। কিন্তু দুর্ভাগ্য কেউই উঠে আসতে পারেনি।’

জানা গেছে, তিনজন যুবকের কেউই উঠে আসতে না পারায় পরে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। অল্প সময়ের মধ্যেই ফায়ার সার্ভিসের কর্মীরা ট্যাংকে আটকে থাকা তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। এরপর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ফায়ার সার্ভিসের চট্টগ্রাম অঞ্চলের উপ-সহকারী পরিচালক জসিম উদ্দিন বলেন, ‘ঘটনাটি আসলেই মর্মান্তিক। ফায়ার সার্ভিস টিম তিনজন সেফটি ট্যাংকে পড়ে যাওয়ার খবর শুনে অতি দ্রুত ঘটনাস্থলে যায়। এরপর সেই ট্যাংক থেকে তাদের অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়। তবে শেষ পর্যন্ত তাদের বাঁচানো যায়নি।’ ধারণা করা হচ্ছে, বিষাক্ত গ্যাসের কারণেই তিন যুবকের প্রাণ গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com