মনোনয়ন না পেয়ে মির্জা ফখরুলকে গালি, দরজায় লাথি!

মনোনয়ন না পেয়ে মির্জা ফখরুলকে গালি, দরজায় লাথি!

মনোনয়ন না পেয়ে মির্জা ফখরুলকে গালি, দরজায় লাথি!
মনোনয়ন না পেয়ে মির্জা ফখরুলকে গালি, দরজায় লাথি!

লোকালয় ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের চূড়ান্ত টিকেট না পেয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গালাগাল করেছেন দলটির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের সেজ ছেলে খন্দকার ডাবলু।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এ ঘটনা ঘটে। এসময় ডাবলু তার কয়েকজন সমর্থককে নিয়ে কার্যালয়ের দরজার লাথি ও ঘুষি মারেন।

জানা যায়, বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে খন্দকার ডাবলুর মানিকগঞ্জ-১ আসন থেকে মনোনয়নপ্রত্যাশী ছিলেন। কিন্তু সেখান থেকে মনোনয়ন পেয়েছেন এস এ কবির জিন্নাহ। মনোনয়ন বঞ্চিত ডাবলুর অভিযোগ, দল তাকে মূল্যায়ন না করে টাকার বিনিময়ে জিন্নাহকে মনোনয়ন দিয়েছে।

তিনি আরো বলেন, জিন্নাহ আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য নাইমুর রহমান দুর্জয়ের আপন মামাতো ভাই। তিনি ১/১১’র সময় দলের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিলেন। তাই তাকে মনোনয়ন দিলে কোনো নেতাকে অফিস থেকে বের হতে দেওয়া হবে না বলেও হুমকি দেন খন্দকার ডাবলু।

এদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২০৬ আসনে চূড়ান্ত প্রার্থী ঘোষণার পর বিএনপির মনোনয়ন বঞ্চিতদের সমর্থকরা বিক্ষোভ করেছেন। শুক্রবার সন্ধ্যায় প্রার্থী তালিকা ঘোষণার পরপরই গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ের সামনে বঞ্চিতরা বিক্ষোভ শুরু করেন। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কার্যালয় থেকে বেরিয়ে যাওয়ার সময় তাকে উদ্দেশ করে প্রতিবাদী স্লোগান দেয় কর্মীরা।

এর মধ্যে রয়েছে পিরোজপুর-২ আসনের প্রার্থী আহম্মদ সোহেল মনজুর (সুমন), নরসিংদী-৩ আসনে বিএনপির আইন সম্পাদক সানাউল্লাহ মিয়া, কুষ্টিয়া-৩ আসনের সাবেক এমপি সোহরাব উদ্দিন ও নারায়ণগঞ্জ-৪ আসনে গিয়াস উদ্দিন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com