ভারতে এইডস আক্রান্ত তরুণীকে গণধর্ষণ, আতঙ্কিত আসামিরা

ভারতে এইডস আক্রান্ত তরুণীকে গণধর্ষণ, আতঙ্কিত আসামিরা

ভারতে এইডস আক্রান্ত তরুণীকে গণধর্ষণ, আতঙ্কিত আসামিরা
ভারতে এইডস আক্রান্ত তরুণীকে গণধর্ষণ, আতঙ্কিত আসামিরা

আন্তর্জাতিক ডেস্কঃ ভারতের পাটনা-ভাবুয়া ইন্টারসিটি এক্সপ্রেস ট্রেনে একজন এইডসে আক্রান্ত নারীকে গণধর্ষণ করেন দুইজন ব্যক্তি। একজন ধর্ষণ করে অন্যজন ভিডিও করেন।

পুলিশ জানায়, এ ঘটনার সময় রুটিন টহল দেয়ার জন্য ট্রেনের কামরায় ওঠে কয়েকজন সৈনিক। পরে তারা তরুণীকে উদ্ধার করে একজনকে ধরার সময় পালিয়ে যায় অন্যজন। পিছু ধাওয়া করে তাকেও আটক করা হয়।

এ ঘটনার পর হাসপাতালে মেডিকেল টেস্টের জন্য নিয়ে যাওয়ার পরেই চমকে যান জিআরপির সৈনিকরা। চিকিৎসকরা জানান, ২২ বছর বয়সী ধর্ষিতা তরুণী এইডস আক্রান্ত। অপরাধীদের মধ্যেও সংক্রমণ ছড়িয়ে যাওয়ার শঙ্কা রয়েছে। এ কথা শোনার পর থেকেই ঘুম হারাম দুই অভিযুক্তের।

পুলিশ জানিয়েছে, জেল হেফাজতে আতঙ্কে রয়েছে দু’জনেই। মৃত্যুভয় চেপে বসেছে। যদিও গ্রেফতারদের মেডিকেল টেস্টের জন্য নিয়ে যাওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, বিহারের কাইমুর জেলার বাসিন্দা ওই তরুণী স্বামীকে হারিয়েছেন বছর কয়েক হল। গয়ার অ্যান্টি-রেট্রোভিয়াল থেরাপি সেন্টারে এইডসের চিকিৎসা চলছিল তার। রুটিন টেস্ট করাতেই পাটনা-ভাবুয়া ইন্টারসিটি এক্সপ্রেসে চেপে গয়া যাচ্ছিলেন তিনি। এ ঘটনার পর বীরেন্দ্র প্রকাশ সিং ও দীপক সিংকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে।

ওই নারী জানিয়েছেন, যে কামরায় উঠেছিলেন সেটা প্রায় ফাঁকাই ছিল। সেই সুযোগেই দুই যুবক তার ওপর শারীরিক নির্যাতন চালায়। মুখ খুললে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয়া হয় তাকে। ধর্ষণের ঘটনার ভিডিও করে একজন।

পুলিশ জানিয়েছে, আটক দুই জনের বয়স ৩০ বছরের আশপাশে। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ডি, ৩৪ ও ৬৭এ ধারায় মামলা দায়ের করা হয়েছে। ওই নারীর শারীরিক পরীক্ষা-নিরীক্ষা চলছে। মেডিকেল টেস্টের জন্য নিয়ে যাওয়া হবে অভিযুক্তদেরও।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com