ভাবীর সঙ্গে পরকীয়া করায় ছোট ভাইকে দায়ের কোপে মেরে ফেলল বড় ভাই!

ভাবীর সঙ্গে পরকীয়া করায় ছোট ভাইকে দায়ের কোপে মেরে ফেলল বড় ভাই!

ভাবীর সঙ্গে পরকীয়া করায় ছোট ভাইকে দায়ের কোপে মেরে ফেলল বড় ভাই!
ভাবীর সঙ্গে পরকীয়া করায় ছোট ভাইকে দায়ের কোপে মেরে ফেলল বড় ভাই!

বরিশাল : অন্যের স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেম করায় খুন হয়েছে কলেজ ছাত্র ইমরান হোসেন (২২)। প্রেমিকার স্বামী আরিফুল ইসলাম (২৭) গত শুক্রবার রাতে ইমরানকে কুপিয়ে হত্যা করে। তার আগে স্ত্রীর সঙ্গে ইমরানকে অশালীন অবস্থায় পেয়ে ক্ষুব্দ আরিফুল এ হত্যাকান্ড ঘটায়। গত শনিবার বাড়ির পাশের পরিত্যাক্ত জমির পাশ থেকে ইমরানের গলাকাটা লাশ উদ্ধারের পর পুলিশ সন্দেহজনকভাবে আরিফুলকে গ্রেপ্তার করে।

পুলিশের টানা জিজ্ঞাসাবাদের মুখে আরিফুল হত্যাকান্ডের কথা স্বীকার করেছে। বরিশালের উজিরপুর উপজেলার মুন্সীর তাল্লুক গ্রামে ইমরান ও আরিফুল একই বাড়ির বাসিন্দা। ইমরান স্থানীয় একটি কলেজের ডিগ্রী তৃতীয় বর্ষের ছাত্র ছিল। তারা দুইজন সম্পর্কে চাচাতো ভাই।

বৃহস্পতিবার জেলা পুলিশ লাইন্সের সভা কক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।

তিনি বলেন, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফুল ইমরানকে হত্যার কথা স্বীকার করেছে। ১৬৪ ধারায় জবানবন্দী গ্রহণেল জন্য বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হয়।

আরিফুলের স্বীকারোক্তীর বরাত দিয়ে পুলিশ সুপার জানান, আরিফুলের স্ত্রী’র অশ্লীল ছবি বানিয়ে তার সঙ্গে অনৈতিক সম্পর্ক করার চেস্টা চালায় ইমরান। আরিফুল এজন্য অনেকবার ইমরানকে সতর্ক করেছে। ঘটনার রাত ১০টার দিকে বসতঘরের পেছনে স্ত্রী ও ইমরানকে হাতেনাতে ধরে ফেলে আরিফুল। এসময় ইমরানের মোবাইল চেক করে স্ত্রীর সঙ্গে ইমরানের অশ্লীল ছবি দেখতে পায়। একান্তে কথা বলার প্রস্তাব দিয়ে ইমরানকে বাড়ির অদূরে অনাবাদী কৃষি জমির দিকে নিয়ে যাওয়া হয়। সেখানে ওই ছবি মুছে ফেলার জন্য বারবার বলা হলেও ইমরান রাজী হয়নি। এতে ক্ষুব্দ হয়ে হাতে থাক দা’ দিয়ে গলায় কোপ দিয়ে ইমরানকে হত্যা করা হয়।

পুলিশ সুপার জানান, হত্যাকান্ডের পর আরিফুল বাড়িতে ফিরে তার জামা-প্যান্টে লেগে থাকা রক্ত পুকুরে ধুয়ে বাড়িতে গিয়ে ঘুমায়। পরে অভিযান চালিয়ে হত্যায় ব্যবহৃত দা, আসামির রক্ত মাখা গেঞ্জি ও ট্রাউজার এবং নিহতের মোবাইল উদ্ধার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা উজিরপুর থানার ওসি (তদন্ত) মো. হেলাল উদ্দিন বলেন, কয়েক বছর আগে চাচাতো ভাই আরিফুল ইসলামের স্ত্রীর সঙ্গে ইমরানের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে তা ছিন্ন হয়ে যায়। পরবর্তীতে ইমরান পূর্বের মেলামেশার ভিডিও দেখিয়ে আরিফুলের স্ত্রীকে জিম্মি করে অবৈধ মেলামেশায় বাধ্য করে।

তিনি বলেন, মামলার তদন্তের স্বার্থে আরিফুলের স্ত্রীকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাকে নজরদারীতে রাখা হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে ভাত খাওয়ার সময় অজ্ঞাত ফোন পেয়ে ইমরান বাড়ি থেকে বের হয়ে যায়। পরদিন সকালে বাড়ির অদূরে অনাবাদী জমিতে তার লাশ পাওয়া যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com