সংবাদ শিরোনাম :
হবিগঞ্জের চুনারুঘাটে ধর্ষনের অভিযোগে দুই যুবক আটক বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ হবিগঞ্জের চুনারুঘাটে বিশেষ অভিযানে পলাতক আসামী সবুজ গ্রেফতার স্কুলছাত্রীকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা, পুলিশের এএসআই ক্লোজড যে শহরে মসজিদ নিষিদ্ধ, মসজিদ নির্মাণ করতে চাইলেই দিতে হবে প্রাণ! লাগেজ নিচ্ছেন স্ত্রী, ক্র্যাচে ভর দিয়ে হাঁটছেন মাহমুদউল্লাহ! সাতক্ষীরায় পুলিশ কনস্টেবল নিয়োগে ১১ লাখ টাকা লেনদেনের সময় আটক ২ ‘রেললাইন ও সেতুগুলো ব্রিটিশ আমলের হওয়ায় ঝুঁকিপূর্ণ’- রেলমন্ত্রী ‘নির্বাচনে আওয়ামী লীগের হয়েই খেলেছেন ড. কামাল’- নাসিম ‘সাম্প্রদায়িক শক্তি বড় ধরনের হামলার প্রস্তুতি নিচ্ছে’
ফুলবাড়ী সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশিসহ আটক-৪

ফুলবাড়ী সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশিসহ আটক-৪

ফুলবাড়ী সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশিসহ আটক-৪
ফুলবাড়ী সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশিসহ আটক-৪

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে মঙ্গলবার রাতে ভারতে প্রবেশের দায়ে এক বাংলাদেশীকে আটক করেছে বিএসএফ।

আটক বাংলাদেশি হলেন – উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পূর্বফুলমতি গ্রামের কাসেম আলীর ছেলে আলমগীর (২৩)।

বিজিবি জানায়, ভারতে আটক আলমগীর একজন মাদক ব্যবসায়ী। সে গত মঙ্গলবার রাত সাড়ে ৮টায় উপজেলার খালিশাকোঠাল সীমান্তের আন্তর্জাতিক মেইন পিলার নং ৯৩৫ এর ৫ এসের পাশ দিয়ে ভারতীয় চিহ্নিত মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেনের বাড়ীতে মাদক আনতে যায়।

এ সংবাদ ভারতীয় কোচবিহার জেলার দিনহাটা থানার অধীন ৩৮ বসকোঠাল ক্যাম্পের বিএসএফ সদস্যরা ওই বাড়ী তল্লাশী করে তিন ভারতীয় নাগরিক ও এক বাংলাদেশি মাদক ব্যবসায়ীকে আটক করে ক্যাম্পে নিয়ে যায়। এ সময় বিপুল পরিমাণ গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার করে বিএসএফ।

আটক ভারতীয় তিন নাগরিক হলেন – কোচবিহার জেলার দিনহাটা থানার বসকোঠাল গ্রামের দেলোয়ার হোসেন, বাবু মিয়া ও দয়াল মিয়া।

এ প্রসঙ্গে লালমনিরহাট ১৫ বিজিবির অধীন বালারহাট বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার মোহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সীমান্তে টহল জোড়দার করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com