পুলিশের ধাওয়ায় মোটর সাইকেল আরোহী নিহত; পুলিশ-জনতা সংঘর্ষ

পুলিশের ধাওয়ায় মোটর সাইকেল আরোহী নিহত; পুলিশ-জনতা সংঘর্ষ

কুড়িগ্রাম প্রতিনিধি : ভুরুঙ্গামারী উপজেলায় ট্রাকের ধাক্কায় খায়রুল ইসলাম খোকন (২২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয়রা বিক্ষোভে নেমেছে।

বৃহস্পতিবার (০৯ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে ভূরুঙ্গামারী-বঙ্গ সোনাহাট স্থলবন্দর সড়কে কাগজপত্র চেকিংকালে ট্রাফিক ইন্সপেক্টরকে দেখে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় এ ঘটনা ঘটে।

খায়রুল উপজেলার শিলখুড়ী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন।

সোনাহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান আলি মোল্লা বলেন, এ দুর্ঘটনার পরই স্থানীয় জনতা বিক্ষোভ কর্মসূচিতে অবস্থান নেয়। পরে পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা সেখানে গেলে স্থানীয়দের সঙ্গে তাদের ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ নয় রাউন্ড গুলি ও ১৩ রাউন্ড টিয়ার সেল নিক্ষেপ করে।

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বলেন, এ ঘটনায় স্থানীয়রা ইউপি অফিসে ট্রাফিক ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান, সহকারী ট্রাফিক ইন্সপেক্টর রেজাউল ও পুলিশ কনস্টেবল বিকাশকে অবরুদ্ধ করে রেখেছে। সেইসঙ্গে তারা পুলিশের একটি ভ্যান ও মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। এরপর ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

তিনি আরও বলেন, ভুরুঙ্গামারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাগফুরুল ইসলাম আব্বাসি ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের শান্ত করার চেষ্টা করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com