‘নির্বাচনে না আসলে বিএনপির অস্তিত্ব থাকবে না’

‘নির্বাচনে না আসলে বিএনপির অস্তিত্ব থাকবে না’

নিজস্ব প্রতিবেদক : নির্বাচনে না আসলে বিএনপিকে বড় ধরনের খেসারত দিতে হবে উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‌‘এবার নির্বাচনে না আসলে বিএনপি নামক দলটির অস্তিত্ব থাকবে না।’

শুক্রবার সকালে ভোলায় গাজিপুর রোডস্থ বাণিজ্যমন্ত্রীর নিজ বাসভবনে ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

ক্ষমতাসীন দলের অধীনে নির্বাচন হবে জানিয়ে বাণিজ্যমন্ত্রী আরো বলেন, নির্বাচন হবে সংবিধান অনুসারে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। নির্বাচনের সময় পার্লামেন্টও থাকবে নির্বাচনও হবে। আর কোনো সংলাপ নেই।

সভায় বাণিজ্যমন্ত্রী সড়ক দুর্ঘটনায় কোমলমতি দুই ছাত্র নিহতের ঘটনায় দুঃখ প্রকাশ করেন। তিনি আশা করেন এই প্রজন্মের ছাত্র সমাজ ঘরে ফিরে যাবে। তারা এমনকিছু করবে না যাতে করে সুনাম নষ্ট হয়।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেনের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সহ-সভাপতি দোস্ত মাহামুদ, হামিদুল হক বাহালুল, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল হক নকিব, এনামুল হক আরজু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, আজিজুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com