সংবাদ শিরোনাম :
‘নিজে সচেতন না হলে কেউ পথ দেখাতে পারবে না’

‘নিজে সচেতন না হলে কেউ পথ দেখাতে পারবে না’

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনাভাইরাসের এই মহামারিতে নিজে সচেতন না হলে কেউ পথ দেখাতে পারবে না। সরকার নানা সীমাবদ্ধতা নিয়েও দিনরাত কাজ করে যাচ্ছে। তারপরেও বিপদের গভীরতা ও মাত্রা বুঝেও যদি সচেতন না হই তাহলে সেটা হবে জেনেশুনে আগুনে ঝাপ দেয়ার সামিল।

সোমবার সংসদ ভবন এলাকায় নিজ সরকারি বাসভবনে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ভালো থাকার মূলে সচেতনতা। এ জন্য সংক্রমণ না লুকিয়ে সঙ্গে সঙ্গে নিজ উদ্যোগে টেস্ট ও আইসোলেশনে থাকার অনুরোধ করবো। এটাই হলো নিজেসহ পরিবার ও সমাজকে বাঁচানোই হবে মূল মন্ত্র।

করোনার এই সংকটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর আস্থা রাখার আহ্বান জানিয়ে তিনি বলেন, ইস্পাতকঠিন ঐক্য ও সচেতনতার প্রাচীর গড়ে তোলার মধ্য দিয়ে আমরা আবার ফিরে পাবো চিরচেনা জগত। ফুল-ফল-ফসলে হাসি-আনন্দের বাংলাদেশে উদ্বেগহীন গোধূলি আর আশা জাগানিয়া সুবর্ণ প্রভাত আবারও ফিরে আসবে ইনশাআল্লাহ।

ওবায়দুল কাদের বলেন, আসুন আমরা সরকারের নিরলস প্রয়াসে একে অপরকে সহযোগিতা করি, প্রকারান্তরে যা নিজেকে নিজে সহযোগিতা করি। রোগ প্রতিরোধ ব্যবস্থা জোরদারে প্রয়োজন সার্বজনীন ঐক্য। সম্মিলিত ভাবে সবার সহযোগিতা এই সমস্যা কেটে যাবে।

এই অসময় আওয়ামী লীগের সিনিয়রদের মৃত্যুতে শোক জানিয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, এরইমধ্যে জাতীয়  নেতা মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ, সাবেক মেয়র বদরুদ্দীন কামরানসহ অনেক নেতা, দেশবরেণ্য শিক্ষাবিদ,ব্যবসায়ী ও অন্যান্য পেশার মানুষ মারা গেছেন। তাদের সবার আত্মার শান্তি কামনা করছি ও গভীর শোক জানাচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com