সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে জাহির হত্যা মামলার আসামীদের হুমকিতে আতংকে বাদীর পরিবার

নবীগঞ্জে জাহির হত্যা মামলার আসামীদের হুমকিতে আতংকে বাদীর পরিবার

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাশডর গ্রামে বিজনা নদীর জলমহাল নিয়ে বিরোধকে কেন্দ্র করে জাহির আলী হত্যা মামলার আসামীদের হুমকিতে আতংকে রয়েছেন বাদীর পরিবার। ওই মামলার ৯৩ জন আসামীর মধ্যে গ্রেফতার হয়েছেন ১৪ জন।
অপর দিকে বাকি আসামীরাও কৌশলে বিভিন্ন জায়গায় আত্মগোপনে থেকে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন বলে অভিযোগ করেন মামলার বাদী আরশ আলী।
তিনি বলেন, মামলার আসামী আঃ করিম রাজা মিয়া, আঃ মন্নাফ, নফল মিয়া, শাহনূর জামিনে এসে তাদেরকে বিভিন্নভাবে হুমকি ধামকি দিচ্ছে। এমনকি তারা প্রচার করছে বাকি আসামী বশির মিয়া, আঃ জলিল, মাসুক মিয়া, কাচন মিয়া, জয়নাল মিয়া, মনর মিয়া, মন্নান মিয়া, রফি, মাহবুব আবেদিন মোহন, মইনউদ্দিন, নুরুল হক, জসিমসহ বাকি আসামীরা কিছুদিনের ভিতরে আগাম জামিনের আবেদন করবেন। তারা জামিনে এসেই বাদীর পরিবার ও সাক্ষীদের বড় ধরনের ক্ষতি করবে বলে হুমকি দিচ্ছে অহরহ। তাদের এহেন হুমকি ধামকিতে অনেকটা আতংকে রয়েছেন বাদীর পরিবারের লোকজন ও মামলার সাক্ষীরা।
তিনি আরো বলেন, প্রতিপক্ষের লোকজন আমার বাবাকে নির্মমভাবে হত্যা করেও শান্ত হয়নি। তাদের বিশাল একটি চক্র। তারা জামিনে এসে আমাদেরকে বড় ধরনের ক্ষতি করার জন্য নানা চেষ্টা ও ষড়যন্ত্র করছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেন তিনি।
উল্লেখ্য, গত ১৬ জুলাই নবীগঞ্জ উপজেলার বাউশা ইউনিয়নের বাশডর দেবপাড়া গ্রামে প্রতিপক্ষের হামলায় নিহত হন জাহির আলী। এ ঘটনায় অন্তঃসত্ত্বা নারী ও শিশুসহ অন্তত ৩০ জন জখম হন। আহতদের মধ্যে ৫ জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এসময় হামলাকারীরা অন্তত ২০টি বাড়িঘরে হামলা, ভাংচুর ও লুটপাট করে প্রায় ৮/১০ লক্ষাধিক টাকার ক্ষতিসাধান করে। এ ঘটনায় জাহির আলীর পুত্র আরশ আলী বাদী হয়ে পরের দিন নবীগঞ্জ থানায় ৯৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com