দীপিকা-রণবীরের বিয়েতে থাকবেন মেসুত ওজিল!

দীপিকা-রণবীরের বিয়েতে থাকবেন মেসুত ওজিল!

দীপিকা-রণবীরের বিয়েতে থাকবেন মেসুত ওজিল!
দীপিকা-রণবীরের বিয়েতে থাকবেন মেসুত ওজিল!

বিনোদন ডেস্কঃ বলিউডের অন্যতম সেরা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ২০১৩ সালে ‘রাসলীলা রাম-লীলা’ ছবিতে অভিনয় করতে গিয়ে তাদের প্রেমের শুরু। দীর্ঘদিনের প্রেম এবার গড়াচ্ছে বিয়ের আসর পর্যন্ত। নভেম্বরের ১৪-১৫ তারিখ বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন এই তারকা জুটি। এই মুহূর্তে বলিউডপাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে এই জুটির বিয়ে।

ইতালির লেক কেমোতে অনুষ্ঠিতব্য এই বিয়েতে থাকবেন নামিদামি তারকারা। ভারতীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে জানা গেছে, শাহরুখ খান, অর্জুন কাপুর, করণ জোহরদের মতো তারকাদের সঙ্গে থাকবেন এলটন জন ও ম্যাডোনার মতো পপ তারকারাও। এখানেই শেষ নয়। এই বিয়েতে উপস্থিত থাকবেন মেসুত ওজিলও!

জার্মানির হয়ে বিশ্বকাপ জেতা তারকা ফুটবলার মেসুত ওজিল এক টুইটে এমনই ইঙ্গিত দিয়েছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে প্রশ্নোত্তর পর্বে অংশ নিয়েছিলেন ওজিল। সেখানেই ক’দিন আগে জার্মান ফুটবলকে বিদায় জানানো এই ফুটলারের কাছে প্রশ্ন করা হয়েছিল, ভারতে আসার পরিকল্পনা রয়েছে কি না।

ভারতীয় ওই সমর্থকের প্রশ্নের জবাবে ওজিল জানান শিগগিরই ভারত সফরে আসছেন তিনি। পাল্টা টুইটে ওজিল লিখেছেন, ‘খুব তাড়াতাড়ি ভারতে যাচ্ছি। সেখানে গিয়ে বন্ধু রণবীর সিংহের সঙ্গে দেখা করব।’ পাল্টা জবাবে রণবীর লিখেছেন, ‘ইন্ডিয়া সাদর আমন্ত্রণ জানাতে প্রস্তুত। মেসুত ভাই, প্রতিজ্ঞা করছি, ভালো কিছু স্মৃতি নিয়েই ফিরবে।’

এখান থেকেই শুরু জল্পনার, তবে কি রণবীর-দীপিকার বিয়েতে উপস্থিত থাকতেই ভারত আসছেন ওজিল?

ওজিলের সঙ্গে রণবীরের বন্ধুত্ব অনেক আগে থেকেই। বেশ কিছুদিন হলো ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন রণবীর সিং। বলিউডের এই তারকা অভিনেতা আবার আর্সেনালের ডাই-হার্ড ফ্যান। যে ক্লাবের জার্সি গায়ে সবুজ মাঠ মাতান দেশের জার্সি গায়ে অবসর নেওয়া ওজিল।

এমিরেটস স্টেডিয়ামে গিয়ে ওজিলের সঙ্গে দেখাও করেছিলেন বলিউড তারকা। নিজের ইনস্টাগ্রাম পোস্টে রণবীরকে দেখা গিয়েছিল ওজিলের সঙ্গে ছবি শেয়ার করতেও। এবার ওজিল-রণবীরের টুইটকে কেন্দ্র করে বলিউডে জোর গুঞ্জন, রণবীর-দীপিকার বিয়েতেই হাজির হচ্ছেন তারকা এই ফুটবলার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com