খালেদা জিয়ার হাতে জনগণের সম্পদ নিরাপদ নয়: যুক্তরাজ্য আ’লীগ

খালেদা জিয়ার হাতে জনগণের সম্পদ নিরাপদ নয়: যুক্তরাজ্য আ’লীগ

  • যুক্তরাজ্যে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে এমপি আবু জাহির|

 

নিজস্ব প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখতেন সুখী, সমৃদ্ধ, বৈষম্যহীন বাংলাদেশের। তিনি চেয়েছিলেন ক্ষুধামুক্ত, দারিদ্র্য ও বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করতে। দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে। একাত্তরের মহান মুক্তিযুদ্ধে বিজয়-অর্জনের পর বঙ্গবন্ধু শুরু করেন দ্বিতীয় বিপ্লব ‘অর্থনৈতিক মুক্তি’র সংগ্রাম। কিন্তু তার স্বপ্নগুলোকে বাস্তবে রূপ দেয়ার আগেই পাকিস্তানের দোষররা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে। পাকিস্তানের প্রেতাত্মারা চেয়েছিল বাংলাদেশকে পুনরায় ধ্বংসের মুখে টেলে দিতে। কিন্তু পারেনি। দীর্ঘদিন পর জাতির পিতার স্বপ্নপূরণে গণমানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন দেশরত্ন শেখ হাসিনা। ইতোমধ্যে তিনি দেশকে নিয়ে গেছেন উন্নয়নের মহাসড়কে। দেশের সকল ক্ষেত্রে উন্নয়নের চিত্র এখন জনগণের চোখের সামনে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে মুক্ত করেছেন ভিক্ষুকের জাতির অপবাদ থেকে। আমরা এখন উন্নয়নশীল জাতি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই আমরা বাংলাদেশকে উন্নত দেশে রূপান্তর করব ইনশাল্লাহ।

 

গত ৩১ জুলাই মঙ্গলবার ব্লু মুন মিডিয়া সেন্টারে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় এসব কথা বলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি আবু জাহির এমপি। তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছিল। খালেদা জিয়া এতিমের সম্পত্তি লুটপাট করে আদালতের রায়ে সাজাপ্রাপ্ত হয়ে জেলে গেছেন। তারেক রহমান একজন আন্তর্জাতিক দুর্নীতিবাজ। এতেই প্রমাণিত হয় তাদের হাতে জনগণের সম্পত্তি নিরাপদ নয়। দেশরতœ শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রেখে বাংলাদেশক উন্নত দেশে রূপান্তরে নৌকায় ভোট দেয়ার বিকল্প নেই। এ সময় বিগত সাড়ে ৯ বছরে বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরে আগামী নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করার জন্য কাজ করতে যুক্তরাজ্য আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহবান জানান। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ।

 

যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সায়েদ আহমেদ সাদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সামছুল ইসলাম বাচ্চুর পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নঈম উদ্দিন রিয়াজ, সহ সভাপতি হরমুজ আলী, দপ্তর সম্পাদক শাহ শামীম আহমদ, আইন বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান, ইমিগ্রেশন সম্পাদক এমএ করিম, মানবাধিকার বিষয়ক সম্পাদক শারব আলী, লন্ডন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাবুর রহমান মুজাহিদ প্রমুখ। এছাড়াও যুক্তরাজ্য আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা এতে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com