কোমরের বেল্ট দিয়ে সাংবাদিক পেটালেন ইউপি চেয়ারম্যান

কোমরের বেল্ট দিয়ে সাংবাদিক পেটালেন ইউপি চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কোমরের বেল্ট খুলে বাংলা ডট রিপোর্টে কর্মরত সাংবাদিক আল্লামা ইকবাল অনিককে বেধড়ক পিটিয়েছেন কুড়িগ্রামের রাজারহাটের ৩নং ইউপি চেয়ারম্যান এনামুল হক। শুক্রবার (২৬ অক্টোবর) সকাল ১১টায় রাজারহাট বাজারের কফি হাউজ মোড়ে এই ঘটনা ঘটে।

 

গমের বীজ চাওয়া নিয়ে চেয়ারম্যান মো. এনামুল হকের সাথে সাংবাদিক আল্লামা ইকবাল অনিকের প্রথমে বাকবিতণ্ডা এবং পরে মারামারি হয়। এ সময় কোমরের বেল্ট খুলে সাংবাদিক অনিককে বেধড়ক পেটানো শুরু করেন এনামুল। এতে তার মাথায় গুরুতর জখম হয়।

পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে অনিককে উদ্ধার বাড়িতে নিয়ে আসে। এরপর রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃষ্ণ কুমার সরকারের সহযোগিতায় তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়।

কৃষ্ণ কুমার সরকার জানান, আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। সে সুস্থ হয়ে থানায় অভিযোগ দিলে আমরা তা অবশ্যই দেখব।

এই ঘটনায় ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) তীব্র নিন্দা জানিয়েছে। ডিইউজের নির্বাহী পরিষদের সদস্য গোলাম মুজতবা ধ্রুব অভিযুক্ত চেয়ারম্যানের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবি জানান। অন্যথায় কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com