সংবাদ শিরোনাম :
করোনা সংকটে হোয়াইট হাউজের কর্মকাণ্ড চরম বিশৃঙ্খলা ও বিপর্যয় সৃষ্টি করেছে: ওবামা

করোনা সংকটে হোয়াইট হাউজের কর্মকাণ্ড চরম বিশৃঙ্খলা ও বিপর্যয় সৃষ্টি করেছে: ওবামা

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা করোনা ভাইরাসের সংকট মোকাবিলায় বর্তমান প্রেসিডেন্ট ট্রাম্প প্রশাসনের কঠোর সমালোচনা করেছেন। তিনি তার সময়ের হোয়াইট হাউজের কর্মকর্তা ও কর্মীদের ডেমোক্র্যাটের সম্ভাব্য প্রার্থী জো বাইডেনের পক্ষে জোর প্রচারণা চালানোর আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, করোনা ভাইরাসের এই সংকটে হোয়াইট হাউজের কর্মকাণ্ড চরম বিশৃঙ্খলা ও বিপর্যয় সৃষ্টি করেছে। খবর সিএনএনের।

যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় শুক্রবার রাতে ওবামা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যদের সঙ্গে আলাপে বারাক ওবামা বলেন, মানসিকতাই যদি এরকম হয় যে কেবল আমার ভালো হলেই হয়, বাকি সবাই নরকে যাক। তাহলে বিপর্যয় তো সৃষ্টি হবেই। বর্তমান প্রশাসন সেই মানসিকতা নিয়েই পরিচালিত হচ্ছে। এই মানসিকতার জন্যই আজ এত বড়ো বিশৃঙ্খলা ও বিপর্যয় সৃষ্টি হয়েছে। অথচ বর্তমান সংকটটা বিশ্ব জুড়েই গুরুতর।

৩০ মিনিটের কনফারেন্সে ওবামা সম্প্রতি প্রেসিডেন্ট ট্রাম্পের সহযোগী মাইকেল ফ্লিনের মামলা বাতিলেরও সমালোচনা করেন এবং যুক্তরাষ্ট্রে আইনের শাসন কতট ঝুঁকিতে তা উল্লেখ করেন। সাবেক প্রেসিডেন্ট বলেন, এই পরিস্থিতিই বলে দেয় যে কেন আমাদেরকে সাবেক ভাইস প্রেসিডেন্ট জো বাইডেনের পক্ষে লড়াই করতে হবে।

ওবামা জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাইকে বাইডেনের প্রচারণায় কাজ করার আহ্বান জানিয়ে বলেন, ‘আমি নিজেই যত বেশি সম্ভব প্রচারণা চালাব

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com