এস,এ মাহফুজ সমর্থক গোষ্ঠীকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন অনন্তপুর এলাকাবাসী

এস,এ মাহফুজ সমর্থক গোষ্ঠীকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন অনন্তপুর এলাকাবাসী

অনন্ত পুর এলাকাবাসী ৩০ জুন মঙ্গলবার রাতে অনন্ত পুর এলাকায় মোঃ শওকত আলীর সভাপতিত্বে ও মাহবুবুর রহমানের পরিচালনায় এক ফুলের সংবর্ধনা হবিগঞ্জ জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস,এ মাহফুজ ও শেখ ইমনকে বর্ষিত করা হয়েছে।

তারা ৯নং ওয়ার্ডের উন্নয়ন কাজে অগ্রণী ভুমিকা ও মহামারী করোনা সংকটে নিজের অর্থায়নে ও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার প্রতিশ্রুতি বাস্তবায়নে ঘরে-ঘরে ত্রাণ, বস্তু,নগদ অর্থ নিয়ে দিন – রাত পাশে থাকায়।

এলাকাবাসীর পক্ষ থেকে সামাজিক অবকাঠামো থেকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন এলাকাবাসী। এদিকে মহিলাদের পক্ষ থেকে ও ফুলের শুভেচ্ছা জানানো হয়।

শুভেচ্ছা বক্তব্য রাখেন শাহ মুসলিম, আব্দুল মতলিব, নুর মোহাম্মদ,মাহবুবুর রহমান, মীর মোঃ আব্দুল কাদির, দরবেশ আলী, আব্দুস সালাম,শেখ ইমন, জামাল মিয়া, রনি, ফজলু মিয়া এস,এ মাহফুজ বক্তব্যে বলেন আমি এলাকার সন্তান এলাকাবাসী ও জনসাধারণের সেবা করাকে আমি ইবাদত মনে করি।

এতো দিন হয়তো ৯ নং ওয়ার্ড বাসী বিভিন্ন সুযোগ সুবিধা থেকে বাদ পড়েছেন। কেও আমার এলাকার রাস্তা- ঘাট, পানিস্কাশন, সরকারী দেয়া ত্রাণ দাবী করে আনতে পারে নাই, আজ আমি আপনাদের সহযোগিতায় তা আদায় করে জনসাধারণের পাশে দাঁড়াতে পেরে নিজেকে গৌরব হচ্ছে।

এস, এ মাহফুজ পাশে দাড়ানোর কারণে আমরা আরোও উন্নয়নের কাছে ভুমিকা রাখতে পারবো। এতে সকলের সহযোগিতার প্রয়োজন রয়েছে, সভাপতির বক্তব্যে শেষে সভা সমাপ্তি ঘটে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com