সংবাদ শিরোনাম :
উন্নয়ণশীল দে‌শে উত্তর‌ণের দুর্দান্ত অর্জন ০৭ মার্চ সারা‌দে‌শে উদযাপন কর‌বে পু‌লিশ চুনারুঘাটে জাল টাকাসহ কিশোরগঞ্জের ৩ জন গ্রেফতার। টিকা নিলেন প্রধানমন্ত্রী বানিয়াচং থানা পুলিশের অভিযানে একাধিক চুরি ও ডাকাতি মামলার পলাতক আসামী গ্রেফতার। বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ উদ্দেশ্য ইউপি নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ করা। হবিগঞ্জের সাতছড়ি থেকে আটারটি রকেট লাঞ্চার উদ্ধার। চুনারুঘাটে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক যুবক কে ৫০হাজার টাকা জরিমানা। ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের কলম বিরতি। হবিগঞ্জে পুলিশ মেমোরিয়াল ডে পালিত করেছেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা।
আ.লীগ থেকে বহিষ্কার হবিগঞ্জের মেয়র মিজানুর রহমানের স্ত্রী

আ.লীগ থেকে বহিষ্কার হবিগঞ্জের মেয়র মিজানুর রহমানের স্ত্রী

আ.লীগ থেকে বহিষ্কার হবিগঞ্জের মেয়র মিজানুর রহমানের স্ত্রী

 

মোঃ সনজব আলীঃ হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র মো. মিজানুর রহমানের স্ত্রী জলি রহমানকে মহিলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

 

সোমবার (২২ ফেব্রুয়ারি) হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জমিলা খাতুন ও সাধারণ সম্পাদক আলেয়া আক্তার তাকে বহিষ্কার করেন।

 

 

জলি রহমান জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

 

মহিলা আওয়ামী লীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. মিজানুর রহমানের নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জলি রহমানকে বহিষ্কার করা হল। প্রেস বিজ্ঞপ্তির অনুলিপি কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন ও সাধারণ সম্পাদক মাহমুদা খাতুনের কাছে পাঠানো হয়েছে।

 

 

জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার জানান, সংগঠনের আর কেউ নৌকার বিরুদ্ধে প্রচারণায় অংশ নিলে একইভাবে বহিষ্কার করা হবে।

 

এর আগে গত ১৩ ফেব্রুয়ারি বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র মো. মিজানুর রহমানকে হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের পদ থেকে বহিষ্কার করা হয়েছিল। তার পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক চৌধুরী শুভ বাতেন, হবিগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জুবেদ আহমেদ সবুজ ও যুগ্ম আহ্বায়ক মো. সাগরকেও সাংগঠনিক পদ থেকে বহিষ্কার করে জেলা ছাত্রলীগ।

 

মিজানুর রহমান ২০১৯ সালের ২৫ জুন হবিগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী হিসেবে ৭ হাজার ৬২১ ভোট বেশি পেয়ে মেয়র নির্বাচিত হয়েছিলেন। প্রায় ১৯ মাস পর আবার হবিগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আগামী ২৮ ফেব্রুয়ারি ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে। এ পৌরসভায় মোট ৫০ হাজার ৯০৩ জন ভোটারের মধ্যে পুরুষ ২৫ হাজার ২৮৩ ও নারী ২৫ হাজার ৬২০ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com