সংবাদ শিরোনাম :
করোনা পরিস্থিতি খারাপ হলে কঠোর সিদ্ধান্ত: কাদের। হবিগঞ্জে ভ্রাম্যমান আদালতের অর্ধলক্ষাধিক টাকা জরিমানা। বানিয়াচং জুয়া খেলার দায়ে পুলিশের হাতে আটক ৪। হবিগঞ্জে বানিয়াচংয়ে  তরুণী ধর্ষণের মামলায়  এক যুবককে কারাগারে। হবিগঞ্জ খোয়াই নদী থেকে বালু উত্তোলন, হুমকির মুখে বাঁধ-বাড়িঘর বানিয়াচংএক মোটরসাইকেল চোর আটক করেছে পুলিশ। তরুণ প্রজন্মকে দক্ষতা অর্জনের দিকে আগ্রহী করে তুলতে হবে। হবিগঞ্জের খাজা গার্ডেন সিটিতে ভয়াবহ অগ্নিকান্ড। হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে জমজমাট জুয়ার আসর ॥ পানি শুকিয়ে যাওয়ায় বিভিন্ন হাওরে বসছে এসব আসর স্থানীয় প্রশাসনের সাথে জুয়াড়িদের সখ্যতার অভিযোগ। হবিগঞ্জ জেলা সংবাদপত্র হকার্স সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।
আ’লীগ প্রার্থীর ভোট ১ লাখ ৮৮ হাজার, বিএনপির ৪৬৮

আ’লীগ প্রার্থীর ভোট ১ লাখ ৮৮ হাজার, বিএনপির ৪৬৮

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ

সিরাজগঞ্জ-১ আসনে উপনির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয়।  তিনি পেয়েছেন ১ লাখ ৮৮ হাজার ৩২৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির সেলিম রেজা পেয়েছেন মাত্র ৪৬৮টি ভোট।

বৃহস্পতিবার ওই আসনে ইভিএম (ইলেকট্রনিক ভোটিং মেশিন)-এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।  এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৪৫ হাজার ৬০৩ জন।  ১৬৮টি কেন্দ্রে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

সিরাজগঞ্জের কাজীপুর, সদরের একাংশ ও একটি পৌরসভা নিয়ে গঠিত সিরাজগঞ্জ-১ আসন।  ২৮ সেপ্টেম্বর এ আসনের তফসিল ঘোষণা করে ইসি।

এ আসনটি আওয়ামী লীগের ভোট ব্যাংক হিসেবে খ্যাত। ১৯৫৪ সালের যুক্তফ্রন্টের নির্বাচন থেকে শুরু করে সবকটি নির্বাচনে শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলীসহ তার পরিবারের সদস্যরা নির্বাচিত হয়ে আসছেন।  এবারের নির্বাচনে নৌকা প্রার্থী শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলীর দৌত্রি ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম পুত্র প্রকৌশলী তানভীর শাকিল জয় বিপুল ভোটে বিজয়ী হন।

প্রসঙ্গত, গত ১৩ জুন এ আসনের এমপি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুর পর আসনটি শূন্য ঘোষণা করে জাতীয় সংসদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com