সংবাদ শিরোনাম :
বিশ্বের সেরা তিন রাষ্ট্রপ্রধানের একজন শেখ হাসিনা। শায়েস্তাগঞ্জে বাস-টমটমের মুখোমুখি সংঘর্ষে নিহত এক। হবিগঞ্জে মেয়র প্রার্থী মিজানের কর্মীদের হয়রানীর অভিযোগ করোনায় মৃত স্বজনহীন ব্যক্তির পাশে দাঁড়ানো মানবপ্রেমিকদের সংবর্ধনা জানালো পুনাক। নবীগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষ, অর্ধশতাধিক আহত।। শায়েস্তাগঞ্জে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা কেন্দ্রীয় পুলিশ হাসপাতালকে আন্তর্জাতিক মানে উন্নীত করা হচ্ছে : আইজিপি। বিদ্রোহীদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ। নানক। কোম্পানীগঞ্জে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যায় জড়িতদের গ্রেফতার করে ফাঁসির দাবীতে  গোবিন্দগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত।
আজমিরীগঞ্জে ৬ টি ব্যবসা প্রতিষ্টানকে ১৪ হাজার টাকা জরিমানা ।

আজমিরীগঞ্জে ৬ টি ব্যবসা প্রতিষ্টানকে ১৪ হাজার টাকা জরিমানা ।

আজমিরীগঞ্জে ৬ টি ব্যবসা প্রতিষ্টানকে ১৪ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিনিধি- আজমিরীগঞ্জ বাজারে অভিযান চালিয়ে ৬ টি ব্যবসা প্রতিষ্টানকে ১৪ হাজার টাকা অর্থদণ্ড করেছে ভোক্তা অধিকার হবিগঞ্জ এর সহকারী পরিচালক জনাব দেবানন্দ সিনহার নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়,

আজমিরীগঞ্জ পৌরসদর সহ অধীনস্থ পাহাড়পুর, বদলপুর, জলসুখা, শিবপাশা, সৌলরী ও কাকাইলছেও চৌধুরীবাজারে কতিপয় অসাধু বিক্রেতা নকল ও মেয়াদ উত্তীর্ণ পণ্য, কেমিক্যাল মিশ্রিত জুস, বিস্কুট শিশুখাদ্য সহ নানা ধরণের এলাকার প্রত্যন্ত অঞ্চল থেকে আসা সহজ সরল লোকেদের নিকট বিক্রি করে আসছিল। এরই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার দুপুর অনুমানিক আড়াইটায় হবিগঞ্জের ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক দেবানন্দ সিনহার নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। সহযোগী হিসেবে ছিলেন, সেনেটারি ইন্সপেক্টর আমজাদ হোসেন। অভিযানে সহযোগিতা করেন থানার এস,আই বিদ্যুৎ কুমার দাশের নেতৃত্বে একদল পুলিশ। পরিচালিত অভিযানে বিভিন্ন ধারায় ৬ টি প্রতিষ্ঠানকে মোট ১৪ হাজার টাকা জরিমানা আরোপ করা হয়। এরা হল, পৌর সভাধীন নগর গ্রামের বাসিন্দা মৃত- কুমুদ চন্দ্র মোদকের পুত্র ও চালের দোকানের মালিক নেপাল মোদককে নগদ ২ হাজার, একই এলাকার শরীফনগর গ্রামের বাসিন্দা মৃত- বোধাই মিয়ার পুত্র ও ইভা মিষ্টান্ন ভান্ডারের মালিক জসিম উদ্দিনকে ২ হাজার, সমীপুর গ্রামের সমর রায়ের পুত্র ও সুমন স্টোরের মালিক সুমন রায়কে ২ হাজার, ১নং আজমিরীগঞ্জ সদর ইউনিয়ন বিরাট গ্রামের বাসিন্দা অধীর রায়ের পুত্র ও মুদীদোকানের মালিক অর্জুন রায়কে ৩ হাজার ও একই এলাকার মৃত- জগবন্ধু রায়ের পুত্র ও মুদীদোকানের মালিক হরিপদ রায়কে ৩ হাজার সহ মোট ১৪ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com