সংবাদ শিরোনাম :
আজমিরিগঞ্জ কালনী কুশিয়ারা নদীতে ব্যাপক ভাঙ্গন বানিয়াচং ক্রিকেট ক্লাবের নয়া কমিটির অভিষেক ও পরামর্শ সভা অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে জ্বালানি তেল  সংকট! পীরগঞ্জে ম্যাটস্ এন্ড নার্সিং ইনস্টিটিউটের উদ্বোধন করেন–বিচারপতি মোঃ নজরুল ইসলাম তালুকদার ব্রাহ্মণবাড়িয়ায় মালদ্বীপ প্রবাসীদের ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম (অব.) এম পি’র জন্মদিন পালন  সায়হাম গ্রুপের উদ্যোগে ২০ হাজার দরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরনের উদ্যোগ বাংলাদেশ ও যুক্তরাজ্যেকূটনীতি এবং মানবাধিকার সংস্থার নেতা নির্বাচিত হলেন সিলেটের রাকিব রুহেল ইভটিজিং এর প্রতিবাদ করায় ৩ ছাত্রের উপর মধ্যযুগীয় কায়দায় হামলা ব্র্যাথওয়েট হতে পারলেন না ‘ট্র্যাজিক হিরো’ পাওয়েল জলবায়ু অর্থ চুক্তিতে বাধা হতে পারে ভূরাজনীতি: পররাষ্ট্রমন্ত্রী
আজমিরীগঞ্জে ভিমরুলের কামড়ে নিঃসন্তান দম্পতির মর্মান্তিক মৃত্যু!

আজমিরীগঞ্জে ভিমরুলের কামড়ে নিঃসন্তান দম্পতির মর্মান্তিক মৃত্যু!

আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলায় বিষাক্ত ভিমরুলের কামড়ে ২ ঘন্টার ব্যবধানে একই পরিবারের নিঃসন্তান স্বামী স্ত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (০৬ আগষ্ঠ) আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে রাত সাড়ে ১১ টায় স্বামী আবুল মিয়া (৮০) এবং রাত ২ টায় আবুল মিয়ার স্ত্রী অযিতন নেছা (৫৫) মৃত্যুবরণ করেন। মৃত আবুল মিয়া আজমিরীগঞ্জ পৌরসভার ৪ নং ওয়ার্ডের আজিমনগর জুম্মাহাটীর বাসিন্দা মৃত মুন্সিউল্যার ছেলে।

সরজমিনে স্হানীয়দের সাথে আলাপকালে জানাযায়,
নিজেদের জায়গা জমি না থাকায় বিগত ২০ বছরের ও বেশী সময় ধরে প্রতিবেশী মাসুক মিয়ার জায়গাতে একটি ঘর তুলে বসবাস করছেন নিঃসন্তান দম্পতি আবুল মিয়া ও উনার স্ত্রী অযিতন নেছা। স্বামী আবুল মিয়া দীর্ঘদিন যাবত অসুস্থ হওয়ার কারনে বিভিন্ন জায়গায় কাজ করতেন স্ত্রী অযিতন নেছা সেই সাথে সচ্চল পাড়া প্রতিবেশীরাও সাহায্য সহযোগীতা করতেন নিঃসন্তান এই দম্পতিকে।
গত শুক্রবার (০৬ আগষ্ঠ) বিকাল আনুমানিক ৩টায় দুপুরের খাবার খেয়ে নিজের বসত ঘরে বিশ্রাম নিচ্ছিলেন আবুল মিয়া ও উনার স্ত্রী অযিতন নেছা। এ সময় বসত ঘরের সামনে থাকা আম গাছ থেকে ভিমরুলের বাসাটি ভেঙ্গে আবুল মিয়ার দরজার সামনে পড়লে বিষাক্ত ভিমরুল গুলো
এক সাথে আবুল মিয়ার ঘরে প্রবেশ করে আবুল মিয়া ও উনার স্ত্রীকে কামড়ানো শুরু করে। এ সময় আবুল মিয়া ও উনার স্ত্রীর শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে যায়। শুক্রবার (০৬ আগষ্ঠ) রাত সাড়ে এগারোটায় উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় স্বামী আবুল মিয়া ও রাত ২টায় স্ত্রী অযিতন নেছা মৃত্যুবরণ করেন। মৃত্যুর খবরটি ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শনিবার (০৭ আগষ্ঠ) সকাল থেকে উৎসুক জনতা নিঃসন্তান দম্পতির মৃত সংবাদ শুনে এক নজর দেখার জন্য মৃত আবুল মিয়ার বাড়িতে ভীড় জমান।

এ বিষয়ে উপজেলা স্বাস্হ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইকবাল হোসেন খোলা কাগজকে জানান- স্বাস্হ্য কমপ্লেক্সে আসার পর আমরা দেখতে পাই একাধিক ভিমরুলের কামড়ের ফলে অতিরিক্ত বিষক্রিয়ার সৃষ্টি হয়েছে। আমরা প্রাথমিক চিকিৎসা প্রদান করে উনাদের হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করার জন্য ছাড়পত্র দেই। কিন্তু উনারা যেতে রাজি না হওয়ায় আমরা উনাদের সাক্ষর রেখে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে রেখে চিকিৎসা প্রদান করি। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টায় আবুল মিয়া মৃত্যুবরণ করেন। রাত ১২ টার দিকে আবুল মিয়ার স্ত্রী অযিতন নেছার অবস্হা খারাপের দিকে যায়। তখনও আমরা উনাকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করার কথা বলি কিন্তু উনাদের কোন আত্মীয় স্বজন না থাকায় কেউ তেমন সাড়া দেননি। চিকিৎসাধীন অবস্থায় রাত ২ টায় অযিতন নেছাও মৃত্যুবরণ করেন। বিষযটি আমি আজমিরীগঞ্জ থানায় অবগত করেছি।

এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার
ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান- খবর পেয়ে আমরা ঘঠনাস্হলে যাই এবং সরজমিনে তদন্তে ঘঠনার সত্যতা পাওয়া যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com