অ্যাশের আপত্তি

লোকালয় ডেস্কঃ

দীর্ঘদিন ধরেই দর্শক চাইছেন ঐশ্বর্য রাই বচ্চন ও ইমরান হাশমিকে একসঙ্গে পর্দায় দেখতে। বেশ কয়েকবার সম্ভাবনা তৈরি হলেও ব্যক্তিগত কোন্দলের কারণে তাদের এক সঙ্গে দেখা যায়নি। সম্প্রতি পরিচালক মিলন লুথারের সিনেমাতে ইমরান হাশমির বিপরীতে ঐশ্বর্যকে অভিনয়ের প্রস্তাব দিলে তিনি মুখের ওপর ‘না’ করে দেন। অবস্থা এমন দাঁড়িয়েছে, হাশমির নাম শুনলেই ঐশ্বর্য তেলে বেগুনে জ্বলে ওঠেন। কিন্তু কেন? সেটা জানতে হলে বেশ খানেকটা পেছনে যেতে হবে।

দুই বছর আগে করণ জোহরের জনপ্রিয় শো ‘কফি উইথ করণ’-এ ইমরান হাশমি ঐশ্বর্যকে প্লাস্টিক বলে সম্বোধন করেন। ইমরানের মুখে এমন মন্তব্য কিছুতেই মেনে নিতে পারছেন না সাবেক এই বিশ্বসুন্দরী। এরপর থেকে ইমরানের সঙ্গে সিনেমাতো দূরে থাক, কোনো অনুষ্ঠানেই তিনি যান না এবং বারবার হাশমির বিপরীতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। যদিও এ নিয়ে এখন পর্যন্ত ইমরান হাশমি মুখ খোলেননি।

তাছাড়া ইমরান হাশমির ছবি মানেই অন্তরঙ্গ দৃশ্য। যার কারণে অনেক অভিনেত্রীই এই নায়ককে এড়িয়ে চলেন। তবে ঐশ্বর্যের বিষয়টি একদমই আলাদা। এদিকে পরিচালক মিলন লুথরা তার নতুন ছবির জন্য ঐশ্বর্যকে ভেবেছিলেন। অজয় দেবগন ছবিটির নায়ক হিসেবে প্রায় চূড়ান্ত। সেই মতোই মিলন লুথরা ঐশ্বর্যকে ছবির নায়িকার ভূমিকায় অভিনয় করার প্রস্তাবও দিয়েছিলেন। এতে মহারানি গায়ত্রী দেবীর ভূমিকায় ঐশ্বর্যকে ভেবে রেখেছিলেন পরিচালক। কিন্তু সেই প্রস্তাব পেয়েই তিনি না করে দিয়েছিলেন। কারণ ছবিতে ইমরান হাশমিকেও রেখেছিলেন পরিচালক। এমনকি বেশ কিছু দৃশ্যে এক স্ক্রিনে ঐশ্বর্য ও ইমরানের থাকার কথা ছিল। আর এই শুনেই পরিচালককে না বলে দিয়েছিলেন ঐশ্বর্য। অপরদিকে কদিন আগেই সপরিবারের করোনায় আক্রান্ত হয়েছিলেন সাবেক এই বিশ্বসুন্দরী। বর্তমানে তিনিসহ পরিবারের সবাই সুস্থ রয়েছেন। যদিও এখনই শুটিংয়ে ফিরছেন না তিনি। পরিস্থিতি স্বাভাবিক হলে আবারও শুটিংসেট কাঁপাবেন অ্যাশ, এমনটিই জানিয়েছেন গণমাধ্যমকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com