‘অপরাজনীতিতে পিছিয়ে পড়া দেশ শেখ হাসিনা মধ্যম আয়ের করেছেন’

‘অপরাজনীতিতে পিছিয়ে পড়া দেশ শেখ হাসিনা মধ্যম আয়ের করেছেন’

অনলাইন ডেস্ক : দুর্নীতি দমন কমিশনের কমিশনার (অনুসন্ধান) ড. মো মোজাম্মেল হক খান বলেছেন, ‘বঙ্গবন্ধু যুদ্ধবিদ্ধস্ত দেশকে সোনার বাংলা গড়ে তোলার চেষ্টা করেছিলেন। কিন্তু দুর্নীতি, ত্রুটিযুক্ত রাজনীতি, সমাজনীতি, ধর্মীয় বিভেদ, লুটপাটের কারণে দেশ অনেক পিছিয়ে পড়েছিল। বঙ্গবন্ধু বেঁচে থাকলে এ অবস্থা হত না। বর্তমানে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ পদক্ষেপে দেশ এ অবস্থা থেকে মুক্ত এবং বিশ্বের দরবারে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ হিসেবে স্বীকৃতি লাভ করেছে।’
শনিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারে উপজেলার শিক্ষক ও শিক্ষার্থীদের উপস্থিতিতে দুর্নীতি বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বীর মুক্তিযোদ্ধা এস এম মাজহারুল হক অডিটরিয়ামে উপজেলা প্রশাসন এ সভার আয়োজন করে।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন- নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, আড়াইহাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাজালাল মিয়া, আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার সুরাইয়া খান, সহকারী কমিশনার (ভূমি) মো. রেজওয়ান উল ইসলাম, আড়াইহাজার থানা প্রেসক্লাবের সভাপতি মাসুম বিল্লাহ, সাংবাদিক শাহজাহান কবির, রফিকুল ইসলাম রানা প্রমুখ।
অনুষ্ঠানে বিভিন্ন দফতরে প্রধান, স্কুল-কলেজ ও মাদরাসার শিক্ষার্থীরা অংশ নেন।

এর আগে কমিশনার দুপ্তারা স্ট্রোল করোনেশন উচ্চ বিদ্যালয়ে বৃক্ষ রোপন ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। পরে উপজেলা সদরে একটি বাড়ী একটি খামার প্রকল্পের অফিস এবং সহকারী কমিশনার ভূমি অফিসের অভ্যার্থনা কক্ষ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com