সংবাদ শিরোনাম :
মসজিদে জামায়েতের ইমাম নিয়োগের কোন্দল, দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

মসজিদে জামায়েতের ইমাম নিয়োগের কোন্দল, দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

সুলতানশীতে জামায়েতের ইমাম নিয়োগের কোন্দলে দু’পক্ষের সংঘর্ষ : নিহত ১, আহত ২০

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের সুলতানশী গ্রামের সাহেব বাড়ি মসজিদে জামায়েত ইসলামীর ইমাম নিয়োগ দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষে বাদশা মিয়া (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত বাদশা মিয়া ওই গ্রামের মৃত সুন্দর আলী মিয়ার পুত্র।

শুক্রবার সন্ধ্যা ৬টার সময় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এছাড়াও এ ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ২০জন গুরুতর আহত অবস্থায় তাদের কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সুলতনাশী গ্রামের সাহেব বাড়ি মসজিদের ইমাম নিয়োগ দেয়াকে কেন্দ্র করে বেশ কিছুদিন যাবত উত্তর সুলতনাশী এলাকার সাবেক চেয়ারম্যান আমজাদ আলী ও পশ্চিম সুলতনাশীর ফুল মিয়ার লোকজনের বিরোধ চলে আসছিল।

এরই জেরধরে বাদশা মিয়া ও সামছুল হক বাকবিতন্ডায় জড়িয়ে পরে। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশী অস্ত্র সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এসময় কয়েকটি ঢিল বাদশা মিয়ার বুকে পড়লে সে সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে ডাঃ মেহিদী হাসান বাদশা মিয়াকে মৃত ঘোষণা করেন।

 

আরও পড়ুন :

সুলতানশীতে “মোল্লা রাখা নয়” সুদের টাকা নিয়েই দু’পক্ষের সংঘর্ষ

এছাড়াও আহত অবস্থায় মাছুম মিয়া (২২), জানে আলম (২০), হৃদয় মিয়া (১৯), নয়ন মিয়া (১৮), সুমন মিয়া (১৮), তাহের মিয়া (২৩), লিটন মিয়া (২৫), আবু সালেহ (২৫) ও জুয়েল মিয়া (৪৫) কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে সদর থানার ওসি তদন্ত জিয়াউর রহমান ও এসআই কামাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানান, মসজিদের ইমাম নিয়োগ নিয়ে সংঘর্ষে বাদশা মিয়া নামে এক জন নিহত হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। এছাড়াও পুণরায় যাতে করে সংঘর্ষ না হয় সে জন্য ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

আরও পড়ুন :

সুলতানশী মসজিদে জামায়েত ইসলামীর মোল্লা রাখার জেরে সংঘর্ষ, আহত ৫০

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com