সংবাদ শিরোনাম :
সুলতানশীতে “মোল্লা রাখা নয়” সুদের টাকা নিয়েই দু’পক্ষের সংঘর্ষ

সুলতানশীতে “মোল্লা রাখা নয়” সুদের টাকা নিয়েই দু’পক্ষের সংঘর্ষ

সুলতানশীতে “মোল্লা রাখা নয়” সুদের টাকা নিয়েই দু’পক্ষের সংঘর্ষ

মোঃ রেদুয়ান ইসলাম (মাজিদ), হবিগঞ্জ থেকে: সুলতানশী গ্রামে “মোল্লা রাখা নয়” সুদের টাকা নিয়েই দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে দাবী করছেন স্থানীয় সাবেক মেম্বার ফিরোজ আলী, কাইয়ুম (লম্বা), সফর আলী, রহমত আলী ও তাজ উদ্দিন। তারা বলেন, সুদ ও ঘুষের টাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় অন্তত অর্ধশতাধিক লোকজন আহত হয়েছে। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে এনে ভর্তি করা হয়।

সুত্রে জানাযায়, গত শুক্রবার (০১ জুন) সুলতানশী গ্রামের সুরাখাউরী বাড়ির ইদ্রিছ ও রজব আলী ব্যবসা প্রতিষ্ঠান মুদী-মালের দোকানের নিকটে পাশের বাড়ির রমজান আলীর সুদের টাকার হিসাব নিয়ে বাকবিতন্ডা হয়। এসময় প্রতিপক্ষের ইদ্রিছ আলী ও রজব আলীর হামলায় শিকার হন ষাইটঘর হাঠির রমজান আলী । ঘটনাটি আশপাশের লোকজনের নজরে পড়লে উপস্থিত রানু বেগম, আব্দুল রেজ্জাকসহ অনেকেই সংঘর্ষ থামাতে এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালায় ইদ্রিছ আলীর বাহিনী। প্রকাশ্যে পঞ্চায়েতের তোয়াক্কা না করে বৃদ্ধাঙ্গুল প্রদর্শন করে আরও চড়াও হয়ে উঠে তারা। একই সময় পরের দফায় ইদ্রিছ আলী দলের হাছন আলী ও ফজলু মিয়ার লোকজন ষাইটঘর হাঠিতে এসে প্রতিপক্ষ রমজানের লোকজনের সাথে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় পক্ষের উল্লেখিত লোকজন আহত হয়।

তারা আরও বলেন, হামলা কারীরা এলাকার জামে মসজিদে জামায়েত ইসলামী অনুষারী মোল্লা রাখার মিথ্যা অভিযোগ তুলে ঘুরে বেরাচ্ছে। এসব কথা মিথ্যা ও ভিত্তিহীন। গ্রামের সহজ সরল মানুষদের ভুল বুঝিয়ে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com