সংবাদ শিরোনাম :
জনতার কাছে একগাদা অভিযোগ দায়ের করে প্রচারণা শেষ করলেন হিরো আলম

জনতার কাছে একগাদা অভিযোগ দায়ের করে প্রচারণা শেষ করলেন হিরো আলম

জনতার কাছে একগাদা অভিযোগ দায়ের করে প্রচারণা শেষ করলেন হিরো আলম
জনতার কাছে একগাদা অভিযোগ দায়ের করে প্রচারণা শেষ করলেন হিরো আলম

বগুড়া প্রতিনিধি : ভোটের প্রচারণার শেষ দিনে (বৃহস্পতিবার) প্রতিপক্ষদের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন এই সময়ে ব্যাপক আলোচিত সংসদ সদস্য প্রার্থী (স্বতন্ত্র) হিরো আলম।

তিনি অভিযোগ করেন, আমার নির্বাচনী পোলিং এজেন্ট থেকে শুরু করে কর্মী-সমর্থক ও সাধারণ ভোটারদের হুমকি দিচ্ছে প্রতিপক্ষরা। ভোট কেন্দ্রে গেলে নাকি হাত-পা কেটে বাড়িতে ফেলে আসবে। হামলা আতঙ্কে অনেকেই সন্ধ্যার পর বাড়ি থেকে বের হবার সাহস পাচ্ছে না। এই দেশে কি শান্তিপূর্ণ নির্বাচন কখনো হবে না? সাধারণ মানুষ কি নির্ভয়ে ভোট দিতে পারবে না? ভোট দিতে ভোট কেন্দ্রেই যদি যেতে না পারে, তাহলে ভোটের কি দরকার ছিল।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) ভোটের প্রচারণায় গিয়ে পৃথক পৃথক পথসভায় একই অভিযোগ ও প্রশ্ন তোলেন আশরাফুল হোসেন হিরো আলম। তিনি যেখানেই যাচ্ছেন, সেখানেই জনতার ঢল নামছে। হিরো আলমকে নিয়ে উল্লাসে মাতেন সাধারণ ভোটাররা।

৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে ‘সিংহ’ প্রতীক নিয়ে লড়ছেন তিনি।

নির্বাচনে অংশ নিতে গিয়ে বারবার হোঁচট খেয়েছেন নবাগত বলিউড অভিনেতা আশরাফুল হোসেন আলম। পরে উচ্চ আদালতে গিয়ে প্রার্থীতা ফিরে পেয়ে ‘সিংহ’ প্রতীক নিয়ে ভোটের মাঠে আসেন ডিস ব্যবসায়ী থেকে তারকা বনে যাওয়া এই স্বতন্ত্র সাংসদ প্রার্থী। হোঁচট খেয়ে ভোটের মাঠে নামতে বিলম্ব হওয়ায় তেমন একটা প্রচারণার সুযোগ পাননি। অল্প সময় হাতে পেয়েও জনপ্রিয়তার দৌড়ে বেশ এগিয়ে রয়েছেন তিনি।

বগুড়া-৪ আসনের কাহালু উপজেলায় ‘সিংহ’ প্রতীকের প্রচারণা শেষে বুধবার (২৬ ডিসেম্বর) নন্দীগ্রাম উপজেলায় শেষ প্রচারণায় ভোটের মাঠে নামেন হিরো আলম। সঙ্গে ছিলেন মনোনয়ন প্রস্তাবকারী নজরুল ইসলাম, যুব সংহতি নেতা রাসেল মাহমুদ, গোলাম মোস্তফা কামাল, উমর ফারুক, ছাত্র সমাজ নেতা মোরশেদুল ইসলাম রবি, সমর্থক মজনু রহমান, সেলিম রেজা, আব্দুল মালেক সহ শতাধিক সাধারণ ভোটার।

বৃহস্পতিবার প্রচারণার শেষ দিনে নন্দীগ্রাম উপজেলার দাসগ্রাম, ধুন্দার বাজার, বুড়ইল, বীরপলী, বাংলা বাজার, মুরাদপুর, পাঁচপুকুরিয়া বাজার সহ বিভিন্ন ছোট-বড় বাজারে প্রচারণা চালান হিরো আলম। প্রত্যেকটি বাজারে পৃথক পৃথক পথসভায় বক্তব্য দেন তিনি।

শতশত জনতার উপস্থিতিতে হিরো আলম অভিযোগ করে বলেন, আমার লোকদের হুমকি দেয়া হচ্ছে। আমি সত্যের পক্ষে মনোবল রেখে প্রয়োজনে শহীদ হবো, কিন্তু ভোটের মাঠ ছাড়ব না। প্রত্যেকে বুকে সাহস রাখুন, সত্যের বিজয় হবেই। যারা হুমকি দিচ্ছে তাদের তালিকা তৈরী করুন, কারো নাম বা কোনো রাজনৈতিক দলের নাম মুখে নিবেন না। নিজের নিরাপত্তা ঠিক রেখে তাদের তালিকা আমার কাছে দিবেন, আমি অভিযোগ করবো। প্রয়োজনে আপনাদের সাথে নিয়ে অপশক্তির মোকাবেলা করবো।

ইসিকে উদ্দেশ্য করে হিরো আলম বলেন, ভোটাররা নিরাপত্তা চায়, শান্তিপূর্ণভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে চায়। আমি সাধারণ মানুষ। সাধারণ মানুষের নিরাপত্তা চাই। ইসির প্রতি আমার আস্থা এবং শ্রদ্ধা আছে, আমি কারো বিপক্ষে বলবো না। শুধু বলতে চাই, যারা হুমকি দিচ্ছে তাদেরকে আপনারাই একটু কষ্ট করে খুঁজে নিন। আমরা বলতে চাই না, কারণ নিরাপত্তার অভাব লক্ষ্য করছি। আমার জনপ্রিয়তা দেখে হতাশ প্রতিপক্ষরা।

সাধারণ ভোটারদের উদ্দেশে তিনি বলেন, গরিবরাই গরিবের দু:খ বুঝে। অশিক্ষিতদের ভোটে সংসদ গঠন হয়, কিন্তু অশিক্ষিত কেউ সংসদে যেতে চাইলেই যত অসুবিধা। এবার আপনারা (জনগন) প্রমাণ করুন, জনগনই পারে। আমি জিতলে জিতবে জনতা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com