সংবাদ শিরোনাম :
লোকসভা নির্বাচনে দাড়াবেন ধোনি!

লোকসভা নির্বাচনে দাড়াবেন ধোনি!

লোকসভা নির্বাচনে দাড়াবেন ধোনি!
লোকসভা নির্বাচনে দাড়াবেন ধোনি!

লোকালয় ডেস্কঃ  ভারতীয় ক্রিকেট দলের সবচেয়ে সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ১৯৮৩ সালে ভারতকে বিশ্বকাপের ট্রফি উপহার দিয়েছিল কপিল দেবের দল। তার ২৮ বছর পর বিশ্বকাপের ট্রফিটাকে আবারও ভারতে আনলেন ধোনি। স্বপ্নের বিশ্বকাপ জয় ছাড়াও দলকে বহু সাফল্য এনে দিয়েছেন তিনি।

‘মিস্টার কুল’ খ্যাত এই তারকা ক্রিকেটার এবার যোগ দিতে যাচ্ছেন রাজনীতিতে। ২০১৯ সালের ভারতীয় লোকসভা নিবার্চনে নাকি ভারতীয় জনতা পাটির্র (বিজেপি) হয়ে ঝাড়খন্ড থেকে প্রার্থী হতে পারেন তিনি।

হ্যাঁ, ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ’র খবরে ঠিক এমনটাই বলা হয়েছে। ঝাড়খন্ড থেকে ধোনিকে প্রার্থী করানোর তোড়জোড় চলছে। যদিওবা এই বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি ভারতের সাবেক অধিনায়ক ধোনি।

এ ব্যাপরে বিজিপির এক শীর্ষ নেতা বলছেন, ‘ধোনি দেশের নেতৃত্ব দিয়েছেন। আমাদের পছন্দের তালিকায় রয়েছেন তিনি। একজন ক্রীড়াব্যক্তিত্ব বলে মানুষের কাছে তার অন্যরকম গ্রহণযোগ্যতা রয়েছে। তিনি বিজেপিতে যোগ দিলে দল আরও সমৃদ্ধ হবে।’

ধোনির আগে গৌতম গম্ভীরের সঙ্গে বিজেপির সংযোগ নিয়েও গুঞ্জন হয়। আসন্ন লোকসভা নির্বাচনে দিল্লিতে মীনাক্ষি লেখির জায়গায় গৌতম গম্ভীরকে টিকিট দিতে চাইছে নরেন্দ্র মোদির দল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com