সংবাদ শিরোনাম :
হোয়াইটওয়াশের লজ্জা এড়াতে আজ দুই পরিবর্তন নিয়ে মাঠে নামবে বাংলাদেশ

হোয়াইটওয়াশের লজ্জা এড়াতে আজ দুই পরিবর্তন নিয়ে মাঠে নামবে বাংলাদেশ

হোয়াইটওয়াশের লজ্জা এড়াতে আজ দুই পরিবর্তন নিয়ে মাঠে নামবে বাংলাদেশ
হোয়াইটওয়াশের লজ্জা এড়াতে আজ দুই পরিবর্তন নিয়ে মাঠে নামবে বাংলাদেশ

লোকালয় ডেস্কঃ তিন ম্যাচ টি-টোয়েন্টির সিরিজের এক ম্যাচ হাতে থাকতেই সিরিজ খোয়ালো বাংলাদেশ। টানা দুই ম্যাচে হেরে ভূত হওয়ার পরে তৃতীয় ম্যাচ এখন শুধুই আনুষ্ঠানিকতা। যেখানে হোয়াইটওয়াশের লজ্জা এড়ানোই বাংলাদেশের জন্য বড় চ্যালেঞ্জ। আজ পারবে তো সাকিবরা এই লজ্জা এড়াতে?

হোয়াইটওয়াশে এড়ানোর লড়াইয়ে বৃহস্পতিবার আবারও আফগানদের মুখোমুখি বাংলাদেশ। দেরাদুনে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি শুরু হবে রাত সাড়ে ৮টায়। আজকের স্কোয়াডে দুটি পরিবর্তন আসতে পারে।

সবশেষ শ্রীলংকা বিপক্ষে সিরিজ জেতা টাইগারদের আফগানিস্তানের বিপক্ষে এ হাল হবে কেউ ভাবতেও পারেনি। র‌্যাংকিংয়ে উপরের দিকে থাকলেও টাইগারদের সাম্প্রতিক পারফরমেন্স ছিল আশা জাগানিয়া। কিন্তু গত দুটি ম্যাচ যারা দেখেছেন তারা মোটেও পরিচিত বাংলাদেশের দেখা পায় নি। বিশেষ করে লম্বা ব্যাটিং লাইন আপ থাকা সত্ত্বেও দুই ম্যাচেই ব্যাটিংয়ে ধরাশায়ী হয়েছে।

যাই হোক আজকের ম্যাচে পরাজয়ের বৃত্ত থেকে বেরিয়ে আসার চেষ্টা করবে সাকিব বাহিনী। সে কারণে দলে দুটি পরিবর্তনের আভাস মিলেছে। এর একটি হচ্ছে অলরাউন্ডার মোসাদ্দেকের পরিবর্তে মেহেদী মিরাজ। আর অন্যটি ব্যাটসম্যান সৌম্যর পরিবর্তে আরিফুল হক।

মোসাদ্দেক দুটি ম্যাচে সুযোগ পাওয়া সত্ত্বেও ব্যাটে বলে নিজেকে মেলে ধরতে পারে নি। তাই তার জায়গায় মিরাজ সুযোগ পেয়ে যাচ্ছেন।

অন্যদিকে সৌম্য বারবার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারছেন না। তার ব্যাট হাসছে না। তাই টিম ম্যানেজমেন্ট আজকের ম্যাচে তার বিকল্প হিসেবে তরুণ আরিফুল হককে ভাবছে। আরিফুল ঘরোয়া ক্রিকেটে নিজেকে মেলে ধরে দলে জায়গা করে নিয়েছে।

প্রথম ছয় ব্যাটসম্যান অক্ষতই থাকবে। সেই হিসেবে আজকের ম্যাচের হিসেবটা এমন হতে পারে ৬ ব্যাটসম্যান+দুই অলরাউন্ডার+তিন বোলার। গত ম্যাচে সাব্বির ভালো না করলে আজকের ম্যাচে তার বাদ পড়াটা অবশ্যম্ভাবী ছিল। এদিকে নাজমুল ইসলাম অপুর বদলে রাহিকেও সুযোগ দেওয়া হতে পারে।

সম্ভাব্য একাদশ
১. তামিম ইকবাল
২. লিটন দাস
৩. সাব্বির রহমান
৪. মুশফিকুর রহিম
৫. সাকিব আল হাসান
৬. মাহমুদুল্লাহ রিয়াদ
৭. আরিফুল হক/ সৌম্য সরকার
৮. মেহেদি হাসান মিরাজ/মোসাদ্দেক হোসেন
৯. আবু হায়দার রনি
১০. রুবেল হোসেন
১১. নাজমুল ইসলাম অপু/ রাহি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com