সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে ৩টি ইউনিয়নে উপনির্বাচন কাল

হবিগঞ্জে ৩টি ইউনিয়নে উপনির্বাচন কাল

হবিগঞ্জে ৩টি ইউনিয়নে উপনির্বাচন কাল
হবিগঞ্জে ৩টি ইউনিয়নে উপনির্বাচন কাল

হবিগঞ্জের চুনারুঘাট, মাধবপুর ও বানিয়াচং উপজেলায় একটি করে তিনটি ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচনে আগামীকাল ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। কাল (বৃহস্পতিবার) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ হবে।

ইউনিয়নগুলো হল- চুনারুঘাট উপজেলার সদর ইউনয়ন, মাধবপুর উপজেলার আন্দিউড়া ও বানিয়াচং উপজেলার সুবিদপুর ইউনিয়ন। এই তিনটি ইউনিয়নের চেয়ারম্যানগণ গত উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদটি শুন্য হয়েছে।

তিনটি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ১৬ জন। তন্মধ্যে চুনারুঘাট সদর ইউনিয়নে ৫ জন, মাধবপুরের আন্দিউড়া ইউনিয়নে ৬ জন ও বানিয়াচংয়ের সুবিদপুরে ৫ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন।

চুনারুঘাটে চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে মোঃ কাউছার বাহার (ঘোড়া), আওয়ামীলীগ মনোনীত মোঃ রইচ উল্লাহ(নৌকা), শেখ মোঃ আব্দুল মন্নান(মোটর সাইকেল), সাংবাদিক নুর উদ্দিন সুমন(চশমা), মাহবুবুর রহমান চৌধুরী রোমান।

বানিয়াচংয়ে চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত ইঞ্জিনিয়ার জয়কুমার দাস (নৌকা), কাউছার চৌধুরী (মোটরসাইকেল), মোঃ সজিব আলী(আনারস), লুৎফুর রহমান কাশেম (চশমা), সেকুল সরদার (ঘোড়া)।

মাধবপুরে চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত মোঃ সামছু মিয়া, সাংবাদিক মিজানুর রহমান, চৌধুরী ফজলে ইমাম সুমন, মোস্তাক আহমেদ হেলাল, ফকির কাউছার ও নেপাল চন্দ্র দাস।

জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ নাজিম উদ্দীন বলেন, উল্লেখিত তিনটি ইউনিয়নের চেয়ারম্যানগণ গত উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করায় তাদের শুন্যপদে উপনির্বাচনের জন্য সকল প্রস্তুতি নেয়া হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com