সংবাদ শিরোনাম :
সৌরভের চোখ বাঁধা ছিল: সোহেল তাজ

সৌরভের চোখ বাঁধা ছিল: সোহেল তাজ

সৌরভের চোখ বাঁধা ছিল: সোহেল তাজ
সৌরভের চোখ বাঁধা ছিল: সোহেল তাজ

লোকালয় ডেস্ক: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ জানিয়েছেন, ইফতেখার আলম সৌরভ আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে।উদ্ধার হওয়ার সময় তার চোখ বাঁধা ছিল। গায়ে কোনো কাপড় ছিল না, শুধু পায়জামা পড়া ছিল।সে মানসিকভাবে বিপর্যস্ত অবস্থায় ছিল।

১১ দিন নিখোঁজ থাকার পর আজ বৃহস্পতিবার ভোরে ময়মনসিংহ থেকে উদ্ধার করা হয় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে সৌরভকে।

বৃহস্পতিবার ১১টার দিকে ফেসবুক লাইভে এবং নিজের বাসায় সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় সোহেল তাজ বলেন, দেশের আর কোনো মানুষ এই পরিস্থিতির শিকার হোক তা আমরা চাই না।এই বিভীষিকাময় পরিস্থিতিতে দেশবাসী সৌরভের পরিবারের পাশে থাকায় তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সোহেল তাজ বলেন, ‘সৌরভকে যখন পাওয়া যায় তখন তার হাত-পা বাঁধা ছিল।গায়ে কোনো জামা ছিল না, শুধু পায়জামা পরা ছিল। তার চোখ বাঁধা ছিল। ময়মনসিংহের পুলিশ সুপার তাকে বাসায় নিয়ে গোসলের ব্যবস্থা করেন এবং কিছু খাবার দেন। উদ্ধারের পর সৌরভ বুঝেই উঠতে পারেনি সে কোথায় আছে।’

আতঙ্কগ্রস্ত সৌরভকে এতদিন কোথায় আটকে রাখা হয়েছিল সে বিষয়ে সে মুখ খুলতে চাইছে না। সোহেল তাজ বলেন, ‘সে মানসিকভাবে একেবারেই বিপর্যস্ত। এখন তাকে চাপমুক্ত রাখতে চাই। আমরা তাকে একটু স্বস্তিতে রাখতে চাই। সৌরভ আভাসে ইঙ্গিতে কিছুটা জানিয়েছে, সে কী পরিস্থিতিতে ছিল। তবে এখন তার ওপর কোনো চাপ দেয়া যাবে না। আমরা তার অপেক্ষায় আছি।’

উল্লেখ্য, বৃহস্পতিবার ভোরে ময়মনসিংহ থেকে সৌরভকে উদ্ধার করা হয়। তিনি সোহেল তাজের মামাতো বোনের ছেলে।

বৃহস্পতিবার সকাল পৌনে ৯টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সামনে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার শাহ আবিদ হোসেন জানান, ভোরে তারাকান্দা উপজেলার বটতলা নামকস্থানে জামিল অটো রাইস মিলের সামনে থেকে সৌরভকে উদ্ধার করেছে পুলিশ।তিনি বলেন, কে বা কারা ভোরে চট্টগ্রামে নিখোঁজ সৈয়দ ইফতেখার আলম ওরফে সৌরভকে তারাকান্দা উপজেলার বটতলা মধুপুর এলাকার জামিল অটো রাইস মিলের সামনের রাস্তায় রেখে যায়।

এর পর সৌরভ ওই মিলে গিয়ে নিজের পরিচয় দিলে মিলের ম্যানেজার সমীর সৌরভের পরিবারকে খবর দেন। পরে পরিবারের পক্ষ থেকে চট্টগ্রামের আইনশৃঙ্খলা বাহিনীকে অবহিত করা হয়।

পুলিশ সুপার বলেন, ভোর ৫টা ২০ মিনিটে চট্টগ্রাম এন্টি-টেররিজম ইউনিটের ডিসি আমাকে (ময়মনসিংহের পুলিশ সুপার) ফোন করে জানান- তারাকান্দা উপজেলার বটতলা মধুপুর এলাকার জামিল অটো রাইস মিলের সামনে সৌরভকে পাওয়া গেছে।

খবর পেয়ে তারাকান্দা থানার পুলিশসহ তিনি নিজে গিয়ে সৌরভকে উদ্ধার করে ময়মনসিংহে নিয়ে আসেন। পরে তার পরিবারের সঙ্গে কথা বলে তাদের চাহিদা অনুযায়ী পুলিশ পাহারায় তাকে বনানীতে পরিবারের কাছে পাঠানো ব্যবস্থা করা হয়। সৌরভের শারীরিক অবস্থা ভালো এবং তিনি সুস্থ আছেন।

এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার জানান, এ মুহূর্তে সৌরভের সঙ্গে কথা বলার মতো পরিস্থিতি হয়নি। তিনি রাইস মিলে একটি চেয়ারে বসাছিলেন।

তাকে নির্যাতন করা হয়েছে কিনা, এ ব্যাপারে জানতে চাইলে পুলিশ সুপার জানান, এ ব্যাপারে সৌরভ কিছুই বলেননি, বলেছে পরে কথা বলবে। ১১ দিন কোথায় ছিল, কীভাবে ছিল- এমন প্রশ্নের জবাবে তিনি কিছুই বলতে পারেননি। তবে তাকে আটকে রাখা হয়েছিল এটুকুই বলেছে বলে জানান তিনি।

গত ৯ জুন চট্টগ্রামের মিমি সুপার মার্কেটের আগোরার সামনে থেকে সৌরভ অপহৃত হন।

গত শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া এক পোস্টে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ এমনই অভিযোগ করেন।

একই অভিযোগ করে ভাগ্নেকে অক্ষত ও জীবিত অবস্থায় ফেরত চেয়ে ঢাকা রিপোর্টার্স ইউনিটে এক সংবাদ সম্মেলন করেন তিনি। এ সময় তার নিখোঁজ ভাগ্নের মা সৈয়দা ইয়াসমিন আরজুমান উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com