সংবাদ শিরোনাম :
সুলতান মনসুরকে ‘ছলনাময়ী’ বললেন রিজভী

সুলতান মনসুরকে ‘ছলনাময়ী’ বললেন রিজভী

সুলতান মনসুরকে ‘ছলনাময়ী’ বললেন রিজভী
সুলতান মনসুরকে ‘ছলনাময়ী’ বললেন রিজভী

ঢাকা- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে মৌলভীবাজার-২ আসন থেকে এমপি হওয়া সুলতান মো. মনসুর আহমেদকে ‘ছলনাময়ী’ বলেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার (৭ মার্চ) বেলা ১২টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এর আগে বেলা ১১টায় জাতীয় সংসদের স্পিকারের কাছে শপথ নেন গণফোরাম থেকে নির্বাচিত সংসদ সদস্য সুলতান মনসুর। এ বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রিজভী আহমেদ বলেন, ‘আমি শুধু এটুকু বলবো, রাজনীতিতে অঙ্গীকার ভঙ্গকারী ছলনাময়ীরা মানুষের কাছে গণশত্রুতে পরিণত হবে। দল তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে।’

সরকার খালেদা জিয়ার সাথে স্বজনদের সাক্ষাৎ বন্ধ করে দিয়েছে অভিযোগ করে এসব রিজভী বলেন, সরকার সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জীবন নিয়ে ছিনিমিনি খেলছে। তার সাথে আত্মীয়-স্বজন ও পরিবারের সদস্যদের দেখা-সাক্ষাৎ বন্ধ করে দিয়েছে।

তিনি বলেন, সর্বশেষ গত ১০ ফেব্রুয়ারি বেগম খালেদা জিয়ার সাথে তার পরিবারের সদস্যদের সাক্ষাৎ করতে দেয়া হয়। এরপর গত ২৪ ফেব্রুয়ারি এবং গত ৩ মার্চ দুই বার তার আত্মীয়-স্বজন এবং পরিবারের সদস্যরা সাক্ষাতের জন্য আবেদন করলেও অনুমতি দেয়া হচ্ছে না। দলের মহাসচিবসহ সিনিয়র নেতারা গত দুই মাসে বহু চেষ্টা করেও বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাতের অনুমতি পাচ্ছেন না। কারাগার কর্তৃপক্ষ বারবার একই কথা বলছেন- ‘হাই লেভেল থেকে অনুমতি না পেলে আমাদের কিছু করার নেই।’

লিখিত বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, সুচিকিৎসার অভাবে বেগম খালেদা জিয়ার অসুস্থতা ভয়ঙ্কর পর্যায়ে উপনীত হলেও তাকে ফেলে রাখা হয়েছে গুমোট স্যাঁতস্যাঁতে পরিত্যক্ত কারাগারে। এর ওপর প্রতিনিয়ত সরকারের মন্ত্রী ও আওয়ামী নেতারা সমস্ত শিষ্টাচার, সুরুচিকে অবজ্ঞা করে দেশনেত্রীর অসুস্থতা নিয়ে কটূক্তি ও ব্যঙ্গ করে যাচ্ছেন। এটি কেবল মনুষ্যত্বহীন বিবেকবর্জিত মানুষদের দ্বারাই সম্ভব।

তিনি বলেন, আমাদের দলের সিনিয়র নেতারা গত মঙ্গলবার স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে সাক্ষাত করে দেশনেত্রীর পছন্দ মতো বিশেষায়িত হাসপাতালে সুচিকিৎসার জন্য দ্রুত ভর্তি করার আহবান জানিয়েছেন। অত্যন্ত পরিতাপ নিয়ে বলছি- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছিলেন- কারাবন্দি খালেদা জিয়াকে শিগগিরই বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি করে সুচিকিৎসা করা হবে। তার আগের দিন নি¤œ আদালত হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসা দেয়ার নির্দেশ দিয়েছেন। তারপর তিন দিন চলে গেছে কিন্তু কোনো উদ্যোগ নেই। আদালতের নির্দেশ ও মন্ত্রীর প্রতিশ্রুতি এখনো কার্যকর হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com