সংবাদ শিরোনাম :
সাতকানিয়ায় ছেলেকে বাঁচিয়ে ট্রাকের নিচে মা!

সাতকানিয়ায় ছেলেকে বাঁচিয়ে ট্রাকের নিচে মা!

সাতকানিয়ায় ছেলেকে বাঁচিয়ে ট্রাকের নিচে মা!
সাতকানিয়ায় ছেলেকে বাঁচিয়ে ট্রাকের নিচে মা!

লোকালয় ডেস্কঃ মাথা জুড়ে ব্যান্ডেজ মোড়ানো। নাক বেয়ে ঝরছে রক্ত। ডান হাত ভাঙা। বাম হাতের কনুই পর্যন্ত ত্বক ছিঁড়া। ওই হাতের তর্জনী একটু পরপর নাড়ছে সে।

চিত্রটি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিউরো সার্জারি বিভাগে ভর্তি হওয়া মো. ইমরানের (০৬)। শুক্রবার (০৮ জুন) বেলা ১১টায় শাহ আমানত সেতু (নতুন ব্রিজ) এলাকায় এনজিএস সিমেন্টের একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রিকশাকে ধাক্কা দিলে ৪ জন নিহত হন।

ওই চারজনের মধ্যে একজন হাসিনা ‍আকতার (৪০)। তার সন্তান ইমরান। তিনি ইমরানকে নিয়ে সাতকানিয়া থেকে এসে নতুন ব্রিজ এলাকায় নেমেছিলেন। ভাটিয়ারী এলাকায় তার বাসায় যাওয়ার জন্য আরেকটা বাসে উ‍ঠতে মোড় পার হচ্ছিলেন। কিন্তু কিছু বোঝার আগেই একটি ট্রাক তার খুব কাছে চলে আসে। এ সময় সন্তানকে ধাক্কা দিয়ে বাঁচাতে পারলেও নিজে বাঁচতে পারলেন না।

গুরুতর আহত অবস্থায় ইমরানকে চমেক হাসপাতালে নিয়ে আসা হয়। মাথায়, হাতে ও নাকে প্রচণ্ড আঘাত পায় সে। পরে চিকিৎসকরা তাকে তাড়াতাড়ি চিকিৎসা করায়। এসময় সে বাম হাতের তর্জনি নাড়ছিল। পাশে থাকা বড় ভাই সাঈদ (১৫) ওই তর্জনী স্পর্শ করলে নড়াচড়া বন্ধ হয়।

সাঈদ কান্নাজড়িত কণ্ঠে বলেন, ছোট ভাইটা আমার স্পর্শকে মায়ের স্পর্শ বলে মনে করেছিল। সে বারবার তর্জনী নেড়ে মায়ের স্পর্শ পেতে চাইছে। মা-তো পৃথিবীতে নেই। সুস্থ হলে তাকে কী জবাব দেব?

আহত অবস্থায় ভর্তি হওয়া রিদওয়ান (৩৫) নামে একজন বলেন, বেলা ১১টায় নিউমার্কেটগামী বাসের জন্য অপেক্ষা করছিলাম। আমার পাশে ছিলেন নিহত (হাসিনা আকতার) হওয়া ওই নারী। তার ছোট সন্তানকে তিনি মুষ্টিবদ্ধ রেখে বাসের জন্য অপেক্ষা করছিলেন। বাস আসলে তিনি মোড় পার হওয়ার সময় ওই ট্রাকটি সামনে চলে আসে। এ সময় তিনি সন্তানকে ধাক্কা দিয়ে বাঁচাতে পারলেও নিজে নিচে পড়ে যান।

হাসিনা আকতারের বাপের বাড়ি সাতকানিয়া ছদ‍াহা এলাকায়। বড় মেয়ের বিয়ের পর তিনি স্বামী, ছয় সন্তানকে নিয়ে ভাটিয়ারী এলাকায় ভাড়া থাকতেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com