সংবাদ শিরোনাম :
সংবাদকর্মীকে অস্ত্র দিয়ে ফাঁসানোর ফোন আলাপ ফাঁস, থানায় জিডি

সংবাদকর্মীকে অস্ত্র দিয়ে ফাঁসানোর ফোন আলাপ ফাঁস, থানায় জিডি

সংবাদকর্মীকে অস্ত্র দিয়ে ফাঁসানোর ফোন আলাপ ফাঁস, থানায় জিডি
সংবাদকর্মীকে অস্ত্র দিয়ে ফাঁসানোর ফোন আলাপ ফাঁস, থানায় জিডি

লোকালয় ডেস্কঃ হবিগঞ্জ শহরে মহিবুল হাসান সজল নামে এক সাংবাদিককে মাদক ও আগ্নেয়াস্ত্র দিয়ে ফাঁসানোসহ খুন করে লাশ গুম করার হুমকি দিয়েছে প্রতিপক্ষের লোকেরা। এ অবস্থায় জীবনের নিরাপত্তা চেয়ে হবিগঞ্জ সদর মডেল থানায় সাধারন ডায়েরী (জি.ডি) করেছেন তিনি।
জানা যায়, সাংবাদিক মহিবুল হাসান সজল ঢাকা থেকে প্রকাশিত দৈনিক সকাল বেলা পত্রিকার হবিগঞ্জ জেলা ব্যুরো প্রধান ও দৈনিক লোকালয় বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন। তিনি চুনারুঘাট উপজেলা গাজীপুর ইউনিয়নের গোবরখলা গ্রামের বাসিন্দা ও ওই গ্রামের মৃত নুহ মিয়ার পুত্র এবং বর্তমানে হবিগঞ্জ শহরের ডাকঘর এলাকায় নুহ মঞ্জিলের সত্ত্বাধীকারি।
জিডি সুত্রে জানা যায়, পারিবারিক বিরোধ থাকার কারনে একই গ্রামের মৃত খুর্শিদ মিয়ার পুত্র শওকত হায়দার সবুজ ও গাজীপুরের মৃত জহুর হোসেনের পুত্র সামসুল হক তাকে মাদক ও অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে ফাঁসানোসহ খুন করে লাশ গুম করার হুমকি দিয়ে আসছে।
বিশ্বস্থসুত্রে বিষয়টি নিশ্চিত হয়ে সজল এলাকার মুরুব্বীসহ মৌখিকভাবে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশকে অবহিত করেন। এতে আরও বেশী ক্ষীপ্ত হয়ে উঠে সবুজ ও সামসুল। একপর্যায়ে তারা সজলের হবিগঞ্জ শহরস্থ বাসার সামনে আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরঘুরি করতে থাকে এবং প্রচার করে যে, ‘হয় তাকে না হয় তার পরিবারের সদস্যকে অপহরন করে লাশ গুম করে ফেলবে’। কতিপয় সোর্সকে দিয়ে অস্ত্র দিয়ে ফাঁসাতে ব্যর্থ হয়ে পরে গত ১১ জুন বিকেল ৪ টায় হবিগঞ্জ জজ কোর্টের গেইটের সামনে সবুজ ও সামসুল তাদের দলবল নিয়ে স্বশস্ত্র অবস্থায় সজলের উপর হামলা চালায়। এ সময় আশেপাশে থাকা লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। সজল অভিযোগ করে জানান, ওইদিন উপস্থিত লোকজন এগিয়ে না আসলে তাকে নির্ঘাত অপহরন করে লাশ গুম করে ফেলত।

এ অবস্থায় তিনি ও তার পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।
এদিকে, সজলকে অস্ত্র দিয়ে ফাঁসানোর পরিকল্পনার কথোপকথন ফাঁস হয়ে যাওয়ায় সাংবাদিক মহলে তোলপাড় সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com