সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে যুবককে পিঠিয়ে হত্যা

শ্রীমঙ্গলে যুবককে পিঠিয়ে হত্যা

শ্রীমঙ্গলে যুবককে পিঠিয়ে হত্যা
শ্রীমঙ্গলে যুবককে পিঠিয়ে হত্যা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চা বাগান এলাকায় মনির (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (২৫ আগস্ট) রাতে উপজেলার কালিঘাট ইউনিয়নের ফুলছড়া চা বাগান এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত মনির শহরতলীর মুসলিমবাগ এলাকার আকিল মিয়ার ছেলে ও শহরের মিদাদ সপিং সেন্টারের ব্যবসায়ী বলে জানা গেছে।

পুলিশ এ ঘটনায় হাসপাতালে চিকিৎসা নিতে আসা প্রতিপক্ষের ৫ জনকে আটক করেছে। আটককৃতরা সবাই চা শ্রমিক বলে স্থানীয়রা নিশ্চিত করেছেন।

শ্রীমঙ্গল থানা পুলিশ জানায়, রোববার ফুলছড়া চা বাগানে নাট মন্দিরের সামনে ঝাঁল মুড়ি খাওয়া নিয়ে মনির ও তার এক বন্ধুর সাথে কয়েকজন চা শ্রমিকের কথা কাটাকাটি হয়। এর জের ধরে একদল চা শ্রমিক তাকে পিটিয়ে ছড়ায় ফেলে দেয়।

খবর পেয়ে স্থানীয়রা মনিরকে ছড়া থেকে উদ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

মনিরের সঙ্গে থাকা একই এলাকার নাজমূল হোসেনর ছেলে আহত জহির মিয়া গুরুত্বর অবস্থায় মৌলভীবাজার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় পুলিশ পাঁচ জনকে আটক করেছে। আটকরা হলেন- ফুলছড়া চা বাগানের উত্তম তন্তবায়, সঞ্জীব, চন্দন, পল্পব নায়েক ও জাহাঙ্গীর ।

এদিকে মনিরের হত্যাকান্ডের ঘটনায় মুসলিমবাগ এলাকায় উত্তেজনা দেখা দেয়। রাত ১২টার দিকে উত্তেজিত জনতাদের নিয়ন্ত্রন করতে গিয়ে পুলিশ সদস্য সমর বিকাশ চাকমা, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সদস্য আজয় সিংহ ও আমজাদ হোসেন বাচ্চু আহত হয়েছেন।

শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) সোহেল রানা বলেন, ‘উত্তেজিত এলাকাবাসীকে শান্ত করতে পুলিশের বেশ বেগ পেতে হয়েছে। আহত পুলিশ সদস্য ও ব্যবসায়ীদেরকে চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে’।

সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান বলেন, ‘এ পর্যন্ত পাঁচ সন্দেহভাজনকে আহত অবস্থায় আটক করা হয়েছে। তাদের জিজ্ঞসাবাদ করা হবে। লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে’।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com