শেষ মিনিটের গোলে ব্রাজিলের হ্যাট্রিক জয়

শেষ মিনিটের গোলে ব্রাজিলের হ্যাট্রিক জয়

http://lokaloy24.com/
http://lokaloy24.com/

রিও ডি জেনেইরোর সান্তোস স্টেডিয়ামে ‘বি’ গ্রুপের ম্যাচ ২-১ গোলে জিতেছে ব্রাজিল। টানা দুই ম্যাচে কলম্বিয়ার বিপক্ষে ড্র করার পর এবার জিততে পারলো তিতের শিষ্যরা।

 

 

 

খেলা শুরুর ১০ মিনিটের মাথায় কলোম্বিয়াকে এগিয়ে দেন দিয়াজ। পোর্তোর হয়ে খেলা আক্রমণভাগের এই ফুটবলার অসাধারণ দক্ষতায় ব্যাক ভলি করে বল জালে জড়িয়ে দেন। এরপর লম্বা সময় ব্যবধান ধরে রাখে কলম্বিয়া।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ব্রাজিল দ্বিতীয়ার্ধের শুরুতে পরিবর্তন আনে ফরমেশনে। ৪-৩-৩ থেকে সরে যায় ৪-৪-২ এ। এভেরতন রিবেইরোর জায়গায় বদলি নামেন ফির্মিনো।

 

 

 

দীর্ঘ সময় পিছিয়ে থাকা দলকে ৭৮ মিনিটে সমতায় ফেরান রবের্তো ফিরমিনো। নেইমারের জোড়ালো শট রেফারির পায়ে লেগে চলে আসে রেনান লোদির কাছে। তার ক্রস থেকে হেডে গোল করেন ফির্মিনো। গোলের মিনিট পাঁচেক পর খেলা শুরু হলে আরও উত্তপ্ত হয়ে উঠে পরিস্থিতি।

 

 

 

রেফারি অনেকক্ষণ ধরে বিষয়টি নিয়ে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির সঙ্গে কথা বলেন। এ সময় দুই দলের খেলোয়াড়েরাই তাকে চাপ প্রয়োগ করতে থাকে। শেষ পর্যন্ত অবশ্য গোলের সিদ্ধান্তই বহাল থাকে।

 

 

 

শেষ হওয়ার একেবারে শেষ মুহূর্তে অতিরিক্ত ১০ মিনিটকে কাজে লাগিয়ে ৯৮ মিনিটের মাথায় আসে জয়ের গোল। কর্নার থেকে কিক নেন নেইমার। সেই কিকে ভেসে আসা বলে দুর্দান্ত হেড করেন ক্যাসেমিরো। তার এই হেডেই কাঁপিয়ে দেয় কলম্বিয়ার জাল। ২-১।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com