সংবাদ শিরোনাম :
যশোরে রুপা-তুলিকে সঙ্গে নিয়ে দর্শক মাতাচ্ছেন হিরো আলম!

যশোরে রুপা-তুলিকে সঙ্গে নিয়ে দর্শক মাতাচ্ছেন হিরো আলম!

যশোরে রুপা-তুলিকে সঙ্গে নিয়ে দর্শক মাতাচ্ছেন হিরো আলম!
যশোরে রুপা-তুলিকে সঙ্গে নিয়ে দর্শক মাতাচ্ছেন হিরো আলম!

নিজস্ব প্রতিবেদকঃ এবার নেচে দর্শক মাতালেন ভোটের মাঠে ব্যাপক আলোচিত ডিস ব্যবসায়ী থেকে তারকা বনে যাওয়া আশরাফুল হোসেন হিরো আলম।

‘বগুড়ার পোলা, বগুড়ার পোলা, বগুড়ার পোলা আমি হিরো আলম’ গানটি শুরু হতেই লাল নীল আলোয় ঘেরা মঞ্চে হিরো আলম চমক দেখাচ্ছেন। এছাড়াও জনপ্রিয় কিছু গানের সাথে হিরো আলমের সঙ্গে জুটি হয়ে নেচে দর্শক মাতাচ্ছেন মডেল অভিনেত্রী রুপালি রুপা ও তুলি।

যশোরের কেশবপুর উপজেলার সাগরদাঁড়িতে মহাকবি মাইকেল মধুসূদনের জন্মবার্ষিকী উপলক্ষে গত মঙ্গলবার (২২ জানুয়ারী) থেকে শুরু হওয়া সপ্তাহব্যাপী মধু মেলায় বিনোদন মঞ্চে প্রতিদিনই থাকছেন হিরো আলম।

বুধবার (২৩ জানুয়ারী) সন্ধ্যায় মধুমেলায় উপস্থিত হন তিনি। হিরো আলমকে দেখেই কাছে ছুটে আসেন শতশত ভক্ত। শুরু হয় সেলফির হুড়োহুড়ি। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নিজেকে নিয়ে একটি গানের মিউজিকের তালে নেচে দর্শক মাতিয়ে বিনোদন মঞ্চ উদ্বোধন করেন হিরো আলম।

তিনি মধুমেলার পুরো সাতদিন যশোরেই অবস্থান করবেন। প্রতিদিন বিকেল থেকে রাত পর্যন্ত বিনোদন মঞ্চে দর্শক মাতাবেন এই সময়ের ভাইরাল হিরো।

স্থানীয় গনমাধ্যম কর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আমি আছি যশোরে আর দুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আমার মৃত্যুর খবর। আমার নাকি দাফনও হয়ে গেছে। মিথ্যা গুজব রটানোর কারণে আমার অনেক ভক্তরা কেঁদেছে। তাঁরা আমাকে ফোন করেছে, অনেকের সাথে কথাও বলেছি। আমার পরিচিতজনদের কাছেও ভক্তরা আমার বিষয়ে এখনো খোঁজ নিচ্ছেন। মানুষ তো অসুস্থ হতেই পারে, তাই বলে এমন গুজব? এসব দু:খজনক।

হিরো আলম বলেন, সাগরদাঁড়ি মানুষগুলো খুব ভালো। এখানে এসে নিজের দর্শকপ্রিয়তা দেখে আমি মুগ্ধ। বেশ আনন্দেই আছি।

উল্লেখ্য, ২৫ জানুয়ারি কবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৫ তম জন্মবার্ষিকী এ উপলক্ষে প্রতিবারের ন্যায় এবারও সপ্তাহব্যাপী ২২শে জানুয়ারী থেকে চলবে ২৮শে জানুয়ারী পর্যন্ত। ১৯৭৩ সাল থেকে সপ্তাহব্যাপী মধুমেলা হয়ে আসছে। মাইকেল মধুসূদন দত্ত ১৮২৪ সালের ২৫ জানুয়ারি যশোরের কপোতাক্ষ নদের তীরে সাগরদাঁড়ির বিখ্যাত দত্ত পরিবারে জন্ম নেন।

তিনি ‘মেঘনাদ বধ’ মহাকাব্যের রচয়িতা ও চতুর্দশপদী অমিত্রাক্ষর ছন্দের প্রবর্তক মধূমেলা। ১৮৭৩ সালের ২৯ জুন কলকাতার এক হাসপাতালে ৪৯ বছর বয়সে মহাকবি মাইকেল মধুসূদন দত্ত শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com