সংবাদ শিরোনাম :
মেকআপের ছবি প্রকাশ: পপির ওপর ক্ষেপেছেন মাহফুজুর রহমান

মেকআপের ছবি প্রকাশ: পপির ওপর ক্ষেপেছেন মাহফুজুর রহমান

মেকআপের ছবি প্রকাশ: পপির ওপর ক্ষেপেছেন মাহফুজুর রহমান
মেকআপের ছবি প্রকাশ: পপির ওপর ক্ষেপেছেন মাহফুজুর রহমান

বিনোদন ডেস্ক- ঢালিউডের জনপ্রিয় নায়িকা পপির ওপর বেজায় চটে তার সম্পর্কে সম্প্রতি কিছু মন্তব্য করেছেন বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। পপির গালে মাহফুজুর রহমান মেকআপ করে দিচ্ছেন, এমন ছবি ভাইরাল হওয়ায় ঢালিউড নায়িকার প্রতি তার এ ক্ষোভ।

পপি তাঁকে মেকআপম্যান হিসেবে পরিচয় করিয়ে দিয়েছিলেন—এমন অভিযোগ তুলে মাহফুজুর রহমান বলেন, ‘পপিকে আমি তখনই মাফ করব যখন সে পা ধরে মাফ চাইবে এবং সেটা আমি টিভিতে দেখাব।’

রাজধানীর কারওয়ান বাজারে এটিএন বাংলার কার্যালয়ে গতকাল সোমবার সন্ধ্যায় ‘সময় ও অসময়ের গল্প’ সিরিজ নাটকের সংবাদ সম্মেলনে পপি সম্পর্কে ওই সব কথা বলেন মাহফুজুর রহমান। সেই ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল।

প্রসঙ্গত, কিছু দিন আগে সিনেমার শুটিংয়ের জন্য এফডিসিতে মেকআপ করছিলেন পপি। সেই সেটে হাজির হন মাহফুজুর রহমান। মেকআপম্যান ঠিকমতো মেকআপ করতে না পারায় মাহফুজুর রহমান নিজেই পপির মেকআপ ঠিক করে দেন।

এ ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে সবখানে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় ছবিটি। এ নিয়ে হাস্যরসের সৃষ্টি হয়। রাজধানীর কারওয়ানবাজারে এটিএন বাংলার কার্যালয়ে সোমবার ‘সময় ও অসময়ের গল্প’ সিরিজের নাটকের সংবাদ সম্মেলনে কথা বলেন মাহফুজুর রহমান।

এটিএন বাংলা ও নিউজের চেয়ারম্যান বলেন, ‘পপি একটা ছবি ছড়িয়ে দিয়েছিল, তাকে আমি মেকআপ করে দিচ্ছি। ওই শয়তান মেয়েটা এটি করল। ওর এ জিনিসটা করা খুবই জঘন্যতম কাজ হয়েছে। সে লিখেছে- এখন থেকে পপির নতুন মেকআপম্যান মাহফুজুর রহমান। কত জঘন্য কাজ এটি বলেন…। তার পর থেকে পপিকে এই এরিয়ার (এলাকায়) মধ্যে আমি ঢুকতে দিই না।

তিনি বলেন, এ ঘটনায় পরে পপি মাফ চেয়েছেন। পপিকে আমি তখনই মাফ করব, যখন সে পা ধরে মাফ চাইবে এবং সেটি আমি টিভিতে দেখাব।

মাহফুজুর রহমান বলেন, এ ঘটনার পর সুদর্শনী পপি এমনও বলেছে যে, চেয়ারম্যান স্যারের (মাহফুজুর) পা ধরে আমি মাফ চাইব। পপির মতো একটা শিল্পী আমার পা ধরে মাফ চাইবে।

পপিকে মাফ করবেন না জানিয়ে মাহফুজুর রহমান বলেন, তখনই মাফ করব যখন সে পা ধরে মাফ চাইবে এবং সেই ভিডিও টিভিতে দেখাব। যদি সে এটা দেখায় তা হলে আমি মাফ করব, না হলে করব না।

দম্ভ নিয়ে মাহফুজুর রহমান বলেন, দর্শক দেখুক, ভুলের জন্য নায়িকা পপি মাহফুজুর রহমানের পা ধরে মাফ চাচ্ছে।

জাতীয় পুরস্কার পাওয়া এই অভিনেত্রীকে বহু কাজ দিয়েছেন উল্লেখ করে মাহফুজুর রহমান বলেন, পপি হারামজাদী। পর পর ৫টা ছবিতে আমি তাকে নিয়েছি। তার পরও সে এমনটি করল।

এ বিষয়ে গণমাধ্যমকে দেয়া এক প্রতিক্রিয়ায় চিত্রনায়িকা পপি জানান, তিনি মাহফুজুর রহমানের কাছে ক্ষমা চাননি। এ ছাড়া ওই ছবি তিনি প্রকাশ করেননি বলেও দাবি করেন পপি।

পপি বলেন, নারীর প্রতি মাহফুজুর রহমানের সম্মান রেখে কথা বলা উচিত। তিনি মাহফুজুর রহমানের শুভবুদ্ধির উদয় হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন।

মাহফুজুর রহমান তাকে মেকআপ করিয়ে দেয়ার ঘটনার বিবরণ দিয়ে পপি বলেন, আমি একটি সিনেমার শুটিংয়ের জন্য এফডিসিতে মেকআপ করছিলাম। সেই সেটে মাহফুজুর রহমান স্যার এসেছিলেন। তিনি যখন দেখেন আমার মেকআপম্যান ঠিকমতো মেকআপ করতে পারছিল না, তখন তিনি নিজেই আমার মেকআপ ঠিক করে দেন।

সেই সময়কার পরিস্থিতি তুলে ধরে পপি আরও বলেন, সেই সময় (মেকআপ) সেখানকার পরিবেশটা হাস্যোজ্জ্বল ছিল। শুটিং সেটে চলচ্চিত্র অঙ্গনের লোকজন ছাড়াও অনেক সংবাদকর্মী এবং আলোকচিত্রীও ছিলেন। সবাই সেই ছবি তুলে ফেলেন। সেই ছবি নিয়ে পত্রিকাসহ গণমাধ্যম সংবাদ প্রকাশ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com