সংবাদ শিরোনাম :
মির্জা ফখরুলকে সংসদে চান ওবায়দুল কাদের!

মির্জা ফখরুলকে সংসদে চান ওবায়দুল কাদের!

মির্জা ফখরুলকে সংসদে চান ওবায়দুল কাদের!
মির্জা ফখরুলকে সংসদে চান ওবায়দুল কাদের!

লোকালয় ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জাতীয় সংসদে থাকলে বিরোধী দলের অবস্থা আরও শক্তিশালী হতো। বিরোধীদল হিসেবে তাদের পারপাস সার্ভ করার জন্য মির্জা ফখরুলের যোগদান আবশ্যক ছিল।

সোমবার (২০ মে) বনানীর সেতু ভবনে প্রকল্প কর্মকর্তাদের নিয়ে বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি। চিকিৎসা শেষে ফেরার পর এই প্রথম রাজনৈতিক প্রসঙ্গে বক্তব্য রাখলেন মন্ত্রী।

বিএনপি প্রসঙ্গে ওবায়দুল কাদের আরো বলেন, বিএন‌পি কি করবে এটা তাদের সিদ্ধান্তের বিষয়। এটা শুভ বুদ্ধির উদয় যে তারা সংসদে যোগ দিয়েছেন। অংশগ্রহণ সংখ্যার দিক থেকে নয়, ভা‌রি‌ক্কির দিক থেকে মির্জা ফখরুল বিরোধীদলের হয়ে শ‌ক্তিশালী ম্যাসেজ দিতে পারতেন।

ওবায়দুল কাদের বিরোধী দলের শ‌ক্তিশালী ভূ‌মিকা আশা করে বলেন, তারা য‌দি সংসদের বাইরেও কথা বলেন তাতে করে সরকা‌রি দলও উপকৃত হবে। বিএনপি যদি রাজপথে আন্দোলন করে তাহলে রাজনৈতিকভাবে মোকাবিলা করবো। তবে যদি তাতে স‌হিংসতার উপাদান যুক্ত হয় তখন অবশ্যই নিরাপত্তার জন্য উদ্ভূত পরিস্থিতির জন্য যা করা দরকার প্রশাসন সেটা করবে।

ছাত্রলীগের সাম্প্র‌তিক কর্মকাণ্ডকে দুঃখজনক উল্লেখ করে এই নেতা বলেন, দেশে অনুপ‌স্থি‌তির কারণে ক‌মি‌টি গঠন প্র‌ক্রিয়া সম্পর্কে অবগত ছিলাম না। প্রধানমন্ত্রী দলের চারজনকে দা‌য়িত্ব দিয়েছেন তারাই বিষয়টি খতিয়ে দেখবেন। প্রয়োজন হলে দা‌য়িত্বপ্রাপ্তদের সঙ্গে কথা বলবো।

তিনি বলেন, সন্ধ্যায় ধানমন্ডিতে দলের কার্যালয়ে যাবেন, তবে শারীরিক কারণে আপাতত তাকে ভিড়ভাট্টা এড়িয়ে চলতে হবে।

প্রসঙ্গত, দুই মাস ১০ দিন চিকিৎসা শেষে দেশে ফিরে আবার কাজে যোগদান করেছেন ওবায়দুল কাদের

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com